রাজশাহীতে বিজিবি’র অভিযানে ৮শ বোতল ফেনসিডিল উদ্ধার

রাজশাহীতে বিজিবি’র অভিযানে ৮শ বোতল ফেনসিডিল উদ্ধার

সোমবার, ০২ এপ্রিল ২০১৮ | ১০:৩৯ পূর্বাহ্ণ |

রাজশাহীতে বিজিবি’র অভিযানে ৮শ বোতল ফেনসিডিল উদ্ধার
রাজশাহীতে বিজিবি’র অভিযানে ৮শ বোতল ফেনসিডিল উদ্ধার

রাজশাহীর চারঘাট উপজেলার রাওথা এলাকায় মীরগঞ্জ বিজিবি’র বিশেষ অভিযানে ৮শ বোতল ফেনসিডিল আটক করেছে। গত শনিবার গভীর রাতে অভিযান চালিয়ে চারঘাট উপজেলার রাওথা এলাকার পদ্মা নদীর ব্লকঘাট থেকে ৮শ বোতল ফেন্সিডিল আটক করে বিজিবি।

মীরগঞ্জ বিজিবি ক্যাম্পের হাবিলদার আনোয়ার হোসেনের নেতৃত্বে বিশেষ অভিযান চালানো হয়। গভীর রাতে পদ্মা নদী থেকে নৌকা করে চোরাকারবারীরা ভারতী থেকে আনা অবৈধ চার বস্তা ফেনসিডিল নিয়ে আসছে এমন খবর পেয়ে নদীর ব্লকঘাট ওৎ পেতে থাকলে মাদক ব্যবসায়ীরা টের পেয়ে চার বস্তা ফেনসিডিল রেখে পালিয়ে যায়। পরে পদ্মা নদীর ব্লকঘাট থেকে চার বস্তা ফেন্সিডিল উদ্ধার করে।

webnewsdesign.com

এ বিষয়ে মীরগঞ্জ বিজিবি ক্যাম্পের হাবিলদার আনোয়ার হোসেন বাদী হয়ে চারঘাট মডেল থানায় মাদক স¤্রাট জয়নাল মুন্সিসহ আরও দুই মাদক ব্যবসায়ী বাশার আলী ও আফাং আলীকে আসামী করে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেন।

চারঘাট মডেল থানা সূত্রে জানা যায়, রাওথা গ্রামের আব্দুল ওহাবের ছেলে পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক স¤্রাট জয়নাল মুন্সির নামে একাধিক মাদক মামলা রয়েছে। অনেকদিন ধরেই সে গা ঢাকা দিয়ে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল।

এ ব্যাপারে চারঘাট মডেল থানার অফিসার ইনর্চাজ নজরুল ইসলাম জানান, মীরগঞ্জ বিজিবি ক্যাম্প বাদী হয়ে চারঘাট মডেল থানায় মাদক ব্যবসায়ী তিন ব্যক্তিকে আসামী করে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেছেন বলে নিশ্চিত করেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে যুবলীগ নেতাকে কুপিয়েছে চিহ্নিত সন্ত্রাসীরা…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com