রাজশাহীতে বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ পালিত

শুক্রবার, ০৭ সেপ্টেম্বর ২০১৮ | ১১:০৯ পূর্বাহ্ণ |

রাজশাহীতে বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ পালিত
রাজশাহীতে নর্দান ইলেকস্ট্রিসিটি সাপ্লাই কোম্পানী (নেসকো) লিমিটেডের উদ্যোগে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ পালিত

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে নর্দান ইলেকস্ট্রিসিটি সাপ্লাই কোম্পানী (নেসকো) লিমিটেডের উদ্যোগে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ পালিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) সকালে এর উদ্বোধন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার নূর-উর-রহমান।

এসময় রাজশাহী মেট্রোপলিন পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তার, নেসকো লি. নির্বাহী অর্থ ও প্রশাসন পরিচালক সৈয়দ গোলাম আহমেদসহ নেসকোর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে নেসকো কার্যালয়ে সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

webnewsdesign.com

গোদাগাড়ীতে ‘শেখ হাসিনার উদ্দেগ্যে ঘরে ঘরে বিদ্যুৎ’ এ শ্লোগান সামনে রেখে বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ পালিত হয়েছে। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সাড়ে সকাল ১০ টার দিকে একটি র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদিক্ষণ শেষে বিদ্যুৎ অফিসে এসে শেষ হয়।

নেসকো লিমিটেড বিক্রয় ও বিতরণ বিভাগ গোদাগাড়ীর আয়োজনে র‌্যালীতে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়াম্যান ইসহাক আলী বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শিমুল আকতার, গোদাগাড়ী মডেল থানার ওসি (তদন্ত) আলতাব হোসেন, নির্বাহী প্রকৌশলী এনামূল আজীম ইমান, সহকারী প্রকৌশলী শফিকুল ইসলাম, আসিফ শাহরিয়ার, দেব কুমার সরকার, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনসহ সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

এছাড়া বাঘায় জাতীয় বিদ্যুৎ সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ‘আলোর পথে অনির্বাণ আগামী’ প্রত্যায় ব্যাক্ত করে গতকাল বৃহস্পতিবার সকালে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর আওতায় বাঘা সব-জোনাল অফিসের উদ্যোগে এ কর্মসুচী পালিত হয়।

সকাল ১১ টায় উপজেলা হলরুমে বাঘা সাব-জোনাল অফিসের সহকারি জেনারেল ম্যানেজার আমজাদ হোসেনের সঞ্চালনায় সভাপতিত্ব করেন, উপজেলা’র সুযোগ্য নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা। তিনি তাঁর বক্তব্যে দেশব্যাপী বিদ্যুতের অগ্রগতি নিয়ে বর্তমান সরকারকে ধন্যবাদ জানান এবং এটি দেশের সম্পদ অখ্যা দিয়ে বিদ্যুৎ সাশ্রয়সহ যথাযথ ব্যবহারের জন্য সবাইকে আহবান জানান।

আয়োজিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য, রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইমরুল কায়েস, মৎস্য কর্মকর্তা আমিরুল ইসলাম, প্রাথমিক শিক্ষা অফিসার আহসান আরা রুবি, বাঘা পল্লী বিদ্যুৎ সমিতির মহিলা পরিচালক মর্জিনা বেগম, সমবায় কর্মকর্তা আব্দুল মকিম প্রমুখ।

সভায় বক্তারা, বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়া, নিয়মিত বিল পরিষোধ ও বিদ্যুৎ চুরি এবং অবৈধ ব্যবহার থেকে বিরতা থাকার উপরে বক্তব্য উপস্থাপন করেন।

রিজভী/রাজশাহী

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com