রাজশাহীতে বিস্ফোরকসহ তিন জেএমবি সদস্য গ্রেফতার

রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৮ | ৬:১৭ অপরাহ্ণ |

রাজশাহীতে বিস্ফোরকসহ তিন জেএমবি সদস্য গ্রেফতার
রাজশাহীতে বিস্ফোরকসহ তিন জেএমবি সদস্য গ্রেফতার

রাজশাহীতে বিস্ফোরক দ্রব্য, জিহাদী বই, লিফলেট ও বোমা তৈরীর সরঞ্জামসহ জেএমবির তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)-৫। রোববার রাত সাড়ে ৩টার দিকে তানোর উপজেলার বিলশহর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এদিন বেলা ১১টার দিকে র‌্যাব-৫ সদর দপ্তরে তাদের সাংবাদিকদের সামনে হাজির করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- বিলশহর গ্রামের জহুর মন্ডলের ছেলে সাহেবজান আলী (৩৫), জেকের আলীর ছেলে আবুল কালাম আজাদ (২৮) ও খলিল উদ্দিনের ছেলে জাহাঙ্গীর আলম (২৮)। তাদের কাছ থেকে ৫০০ গ্রাম গানপাউডার, ২টি জিহাদী বই, ৪০ গ্রাম সোডা, ৪০ গ্রাম চুন, ৭টি লিফলেট ও বোমা তৈরীর সরঞ্জাম পাওয়া যায়।

webnewsdesign.com

র‌্যাব-৫ এর অধিনায়ক লে: কর্ণেল মোহাম্মদ মাহবুবুল আলম জানান, সম্প্রতি জেএমবির সাংগঠনিক কর্মকান্ড চালাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল তানোর উপজেলার বিলশহর এলাকায় অভিযান চালায়। এ সময় সাহেবজান আলী বাড়ি ঘিরে ফেলে। পরে তার বাড়িতে তল্লাশী চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়। এ সময় তার বাড়ি থেকে বিস্ফোরক দ্রব্য, জিহাদী বই, লিফলেট ও বোমা তৈরীর সরঞ্জাম পাওয়া যায়। গ্রেফতারকৃতরা সবাই নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামায়াতুল মুজাহিদী বাংলাদেশ জেএমবির সক্রিয় সদস্য বলে তারা র‌্যাবের জিজ্ঞাবাদে স্বীকার করেন।

 


রিজভী আহমেদ
রাজশাহী প্রতিনিধি


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com