রাজশাহীতে ব্লক রেইডে জামায়াত-শিবিরসহ গ্রেফতার ১৫

বৃহস্পতিবার, ০৬ সেপ্টেম্বর ২০১৮ | ৬:১১ অপরাহ্ণ |

রাজশাহীতে ব্লক রেইডে জামায়াত-শিবিরসহ গ্রেফতার ১৫
রাজশাহীতে ব্লক রেইডে জামায়াত-শিবিরসহ গ্রেফতার ১৫

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে পুলিশের সাঁড়াশি অভিযানে (ব্লক রেইড) জামায়াত-শিবিরের ১০ জনসহ ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (৫ সেপ্টেম্বর) রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) সংলগ্ন বুধপাড়া এলাকায় জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকবিরোধী এ সাঁড়াশি অভিযান চালায় রাজশাহী মহানগর পুলিশ।

মহানগর পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারি কমিশনার ইফতে খায়ের আলম বলেন, সকাল থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয় সংলগ্ন বুধপাড়া এলাকা ঘিরে রেখে বাড়ি বাড়ি তল্লাশী করা করা হয়। দুপুর পর্যন্ত চলা এ অভিযানে জামায়াত-শিবিরের ১০ নেতাকর্মীসহ ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি পাঁচজনের মধ্যে চারজন গ্রেফতারি পরোয়ানার আসামি ও একজনকে মাদক আইনে গ্রেফতার করা হয়েছে।

webnewsdesign.com

তিনি বলেন, এ অভিযানে নেতৃত্ব দেন মহানগর পুলিশের মতিহার জোনের উপ-কমিশনার সাজিদ হোসেন। অভিযানে মতিহার থানা ছাড়াও মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ও পুলিশ লাইনের বিপুলসংখ্যক পুলিশ অংশ নেন।

এর আগে সোমবার এই সাঁড়াশি অভিযান শুরু করে মহানগর পুলিশ। প্রথম দিনে মেহেরচন্ডি এবং পরের দিন ডাঁশমারি এলাকায় অভিযান চালানো হয়।

 

রিজভী/রাজশাহী

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com