রাজশাহীতে ভাইয়ের হাসুয়ার কোপে বড় ভাই খুন

সোমবার, ২৮ মে ২০১৮ | ১২:০৮ পূর্বাহ্ণ |

রাজশাহীতে ভাইয়ের হাসুয়ার কোপে বড় ভাই খুন
প্রতীকী ছবি

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর মোহনপুর উপজেলায় জমিজামা নিয়ে বিরোধের জেরে ছোট ভাইয়ের ধারালো হাসুয়ার কোপে বড় ভাই নিহত হয়েছেন। এ ঘটনায় পরে তার ছেলে নয়ন বাদী হয়ে চারজনকে আসামি করে মোহনপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

নিহতের নাম ইসমাইল হোসেন (৫৫)। সে উপজেলার জাহানাবাদ ইউনিয়নের পাইকপাড়া গ্রামের আবেদ আলীর ছেলে। মামলার আসামিরা হলেন, আবদুস সালাম তার স্ত্রী মোমেনা বেগম ও দুই ছেলে মুফাজ্জল হোসেন, মেহদী হাসান।


নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, মোহনপুর দুই ভাই আবদুস সালামের (৪২) সঙ্গে বড় ভাই ইসমাইল হোসেনের (৬০) পারিবারিক বিরোধ চলছিল। এর জের ধরে গত ২২ মে (মঙ্গলবার) সকাল সাড়ে ৯টার সময় আবদুস সালাম, স্ত্রী মোমেনা বেগম, তার দুই ছেলে মোফাজ্জল হোসেন, মেহেদী হাসান বজলু মিলে নিহত ইসমাইল হোসেনকে এলোপাথাড়িভাবে মারপিট করে।

একপর্যায়ে বড় ভাই আবদুস সালাম ধারালো হাসুয়া দিয়ে মাথায় কোপ মারলে ছোট ভাই ইসমাইল হোসেন গুরুত্বর আহত হন। পরে তাকে আহত অবস্থায় স্থানীয়রা প্রথমে মোহনপুর উজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা নিয়ে ভর্তি করে। অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করানো হয়। রামেক হাসপাতেল ইসমাইল হোসেন পাঁচদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে গত শনিবার সন্ধা সোয়া ৬টার সময় মারা যান।


এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আবদুর রাজ্জাক বলেন, এই ঘটনায় আগে মারামারি মামলা হয়েছিলো। এখন হত্যা মামলার ধারাটা যোগ করা হয়েছে। মামলার পর থেকে আসামি গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com