রাজশাহীতে মাদকদ্রব্যসহ গ্রেফতার-৪

শনিবার, ১০ মার্চ ২০১৮ | ৫:০৭ অপরাহ্ণ |

রাজশাহীতে মাদকদ্রব্যসহ গ্রেফতার-৪
রাজশাহীতে মাদকদ্রব্যসহ গ্রেফতার-৪

রাজশাহীর বিভিন্ন অঞ্চল থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে দুইজন কারারক্ষীও রয়েছেন। শনিবার তাদের বিভিন্ন উপজেলা থেকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- লা গোদাগাড়ী উপজেলার হাতনাবাদ গ্রামের আব্দুর রহমানের ছেলে বকুল (৩২), জাকারিয়া রিশিকুল ইউপির পাঁচগাছিয়া গ্রামের মৃত. এমাজ উদ্দীনের ছেলে, দুই কারারক্ষী হলেন- গোলাম আজম (২২) ও ফেরদৌস রহমান (২৩)।

webnewsdesign.com

এপিবিএনের সূত্রে জানা যায়, রাজশাহীর গোদাগাড়ীতে অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ দুই যুবককে গ্রেফতার করেছে অপসঃ এ্যান্ড ইন্টিলিজেন্স সেল-৪ এপিবিএন বগুড়ার সদস্যরা। শনিবার গোপন সংবাদের ভিত্তিতে সকাল সাড়ে ৭ টার দিকে অপসঃ এ্যান্ড ইন্টিলিজেন্স সেল-৪ এপিবিএনের এসআই আতাউর রহসান ও এএসআই সিহাবুলের নেতৃত্বে উপজেলার কাশিমপুর মোড়ের সমসের হাজির মার্কেটের পূর্ব পাশ্বে তল্লাশী চৌকি বসায়।

গোদাগাড়ীতে অভিযান চালিয়ে জাকারিয়া (৬০) নামের এক ইয়াবা বহন কারিকে গ্রেফতার করেছে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার সকাল ১০ টার দিকে উপজেলারর চব্বিশনগর এলাকা হতে গ্রেফতারকরা হয়।


এসময় চাঁপাই নবাবগঞ্জ হতে বাইকেল যোগে আসা বকুল কাশিমপুর মোড়ে পৌছলে সাইকেল থামানের সংকেত দিলে সে দ্রুত সাইকেল ফেলে পালিয়ে যেতে চেষ্টা করলে এপিবিএনের সদস্যরা তাকে ধরতে সক্ষম হয়। পরে তার বাইসাইকেলের সামনের হ্যান্ডেলে রাখা খাঁকি ব্যাগ তল্লাশী চালালে ব্যাগের ভিতরে নীল পলেথিনে রাখা ১ কেজি গাঁজা উদ্ধার করে। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোদাগাড়ী মডেল থানায় মামলা দায়ের করে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জান গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সকাল ১০ টার দিকে গোদাগাড়ী উপজেলার চব্বিশনগর সোলাপাড়া তিন রাস্তার মোড়ে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের এসআই রেজাউল ইসলামের নেতৃত্বে তল্লাশী চৌকি বসায়। এই সময় গ্রেপ্তারকৃত জাকারিয়া রাজশাহী যাওয়ার উদ্দেশ্যে রাস্তায় আসলে তার দেহ তল্লাসী চালিয়ে লুঙ্গি পরিহিত ডান কোমর হতে দুটি পলেথিন প্যাকেট হতে ১০০ পিচ ইয়াবা উদ্ধার করে। পরে তাকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেপ্তার দেখিয়ে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়।


কাশিয়াডাঙ্গা থানার ওসি রবিউল ইসলাম জানান, কাশিয়াডাঙ্গা মোড়ে পুলিশ যানবাহন তল্লাশি করছিল। এ সময় একটি অটোকে সিগন্যাল দেয়া হয়। অটোর দুই যাত্রীকে তল্লাশির সময় গোলাম আজম হাতে থাকা একটি প্যাকেট ফেলে দেন। সেটি কুড়িয়ে নিয়ে পুলিশ খুলে দেখে এর মধ্যে গাঁজা রয়েছে। পরে গাঁজাসহ তাদের থানায় আনা হয়। জিজ্ঞাসাবাদে তারা গাঁজা কিনে ফেরার কথা স্বীকার করেন। পরে তাদের আটক করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক রাজশাহী কেন্দ্রীয় কারা প্রশিক্ষণ কেন্দ্রের একজন কর্মকর্তা জানান, এই দুই প্রশিক্ষণার্থী কারারক্ষী সম্প্রতি কারা সিপাহি পদে নিয়োগ পেয়ে প্রশিক্ষণ নিচ্ছিলেন। শুক্রবার ছুটি থাকায় তারা বেড়াতে বের হন। কিন্তু তারা গাঁজা কিনে ফেরার পর আটক হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে তাদের জানানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওই কর্মকর্তা।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com