রাজশাহীতে মাদকদ্রব্যসহ গ্রেফতার তিন

সোমবার, ০২ এপ্রিল ২০১৮ | ৬:০২ অপরাহ্ণ |

রাজশাহীতে মাদকদ্রব্যসহ গ্রেফতার তিন
রাজশাহীতে মাদকদ্রব্যসহ গ্রেফতার তিন

রাজশাহীর দুই উপজেলায় হেরোইন ও ফেন্সিডিলসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ ও র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। গত রবিবার রাতে তাদেরকে গ্রেফতার করে সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- গোদাগাড়ী পৌর এলাকার মাদারপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে মোহাম্মদ রাজু (২৪), রাজশাহীর বাঘা উপজেলার মৃত ছোহরাফ আলী প্রামাণিকের ছেলে আজগর আলী (৩৩) ও নাটোরের লালপুর উপজেলার জামতলা গ্রামের মকবুল হোসেনের ছেলে তরিকুল ইসলাম (৩২)।


গোদাগাড়ী থানা সূত্রে জানা গেছে, গোদাগাড়ীতে অভিযান চালিয়ে ৬০০ গ্রাম হেরোইনসহ ইয়ার মোহাম্মদ রাজু (২৪) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব। রোববার সন্ধ্যা ৭ টায় গোদাগাড়ী উপজেলা সদর শহিদ ফিরোজ চত্ত্বরের পাকা রাস্তার পাশে অপারেশন পরিচালনা করে তাকে আটক করা হয়। । তার কাছ হতে পলেথিনের প্যাকেটে মোড়ানো অবস্থায় ৬ প্যাকেটে ৬০০ গ্রাম হেরোইন, ১ টি মোবাইল, ২ টি সিমকার্ড ও ১ টি অটোরিকশাসহ গ্রেফতার করে। এ বিষয়ে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।

পুঠিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাকিবুল হাসান জানান, পুঠিয়ায় ৬০ বোতল ফেনসিডিলসহ দুই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কান্দ্রা বালিয়ার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছে থাকা ৬০ বোতল নিষিদ্ধ ঘোষিত ফেন্সিডিল উদ্ধার করা হয়।


তিনি আরো জানান, এ ব্যাপারে তাদের বিরুদ্ধে থানায় বিশেষ আইনে মামলা দায়ের করা হয়েছে। সোমবার তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com