রাজশাহীতে মাদকদ্রব্যসহ গ্রেপ্তার ৭

বুধবার, ০৯ মে ২০১৮ | ৬:০১ অপরাহ্ণ |

রাজশাহীতে মাদকদ্রব্যসহ গ্রেপ্তার ৭
প্রতীকী ছবি

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর ও বাঘা উপজেলায় মাদকদ্রব্যসহ সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার দিবাগত রাতে বিভিন্ন এলাকা থেকে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গুবিরপাড়া গ্রামের এমরান আলী মোল্লার ছেলে নাজমুল হুদা ওরফে মিঠু (২৫), কামারগাঁ ইউপি’র সাবেক ইউপি সদস্য চকপ্রভূরাম গ্রামের মৃত উসমান আলীর ছেলে লুৎফর রহমান (৩৮) ও তার সহযোগী উপজেলার ভবানীপুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মতিউর রহমান (৪৩), অপর দিকে নেশা গ্রস্থ অবস্থায় উপজেলার শংকরপুর গ্রামের আব্দুস সালামের ছেলে রাজু আহম্মেদ (২৩) ও তানোর পৌর এলাকার সিন্দুকাই গ্রামের আফসার আলীর ছেলে বাবুল হোসেন (৪৫), একই এলাকার মৃত ইসহাকের ছেলে রিয়াজ উদ্দীন (৪২) ও বাঘা উপজেলার কলিগ্রাম এলাকার ছারেত আলীর ছেলে মামুন মন্ডল (৩০)।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, মিঠুকে ১১ পিচ ইয়াবা ও লুৎফর রহমান ও তার সহযোগী মতিউর রহমানকে ৩৬ পিচ ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদেরকে বিভিন্ন থানায় মামলা দিয়ে মঙ্গলবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হাসান রেজা জানান, সোমবার রাতে গোপন সংবাদের ভিক্তিতে উপ-পরিদর্শক (এসআই) আতোয়ার রহমান অভিযান চালিয়ে উপজেলার কলিগ্রাম এলাকা থেকে মামুন মন্ডলকে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে।

তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজাতে প্রেরণ করা হয়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com