রাজশাহীতে মাদক বিক্রেতা গুলিবিদ্ধ, ৩ পুলিশ আহত

শুক্রবার, ১০ আগস্ট ২০১৮ | ১১:৩৮ পূর্বাহ্ণ |

রাজশাহীতে মাদক বিক্রেতা গুলিবিদ্ধ, ৩ পুলিশ আহত
রাজশাহীতে মাদক বিক্রেতা গুলিবিদ্ধ, ৩ পুলিশ আহত

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর চারঘাটে মাদক বিরোধী অভিযানের মধ্যে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মানিক (৩০) নামের এক মাদক কারবারি গুলিবিদ্ধ হয়েছেন। ঘটনাস্থল থেকে এক রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল, একটি গুলির খোসা ও ৫০ বোতল ফেনসিডিল জব্দ করা করা হয়।এ সময় এসআই শরিফুল ইসলামসহ তিন পুলিশ আহত হন। পরে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

গত বুধবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে উপজেলার মুক্তারপুর বালুমহলের পাশে গুলিতে আহত মানিক উপজেলার গৌরশহর নতুনপাড়া গ্রামে শাহাবুদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে মাদক আইনে ১৬টি মামলা রয়েছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

webnewsdesign.com

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারি পুলিশ সুপার আব্দুর রাজ্জাক খান বলেন, ফেনসিডিল চোরাচালানের খবর পেয়ে রাতে চারঘাট থানা পুলিশের একটি দল মুক্তারপুর এলাকায় অভিযানে যায়। সেখানে পুলিশ গাড়ি থেকে নামা মাত্রই মাদক কারবারিরা পুলিশের উপর হামলা চালায়। এ সময় আত্মরক্ষায় পুলিশ গুলি চালায়। দুই পক্ষের কয়েক মিনিট গুলি বিনিময়ের পর কয়েকজন মাদক কারবারি পালিয়ে গেলেও আহত অবস্থায় পড়ে থাকেন মানিক। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। মানিকের বাম পায়ে গুলি লাগে। ঘটনাস্থল থেকে এক রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল, একটি গুলির খোসা ও ৫০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে।

ওসি জানান, মানিকের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৬টি মাদকের মামলা আছে। তার বিরুদ্ধে আরও তিনটি মামলা দায়ের করা হয়েছে। এসআই শরিফুল ইসলাম বাদি হয়ে মামলা তিনটি দায়ের করেন। এর মধ্যে একটি মামলা পুলিশের ওপর হামলা এবং অন্য দুটি অস্ত্র ও মাদক দ্রব্য রাখার অভিযোগে। এসব মামলায় অজ্ঞাত আরও চার-পাঁচজনকে আসামি করা হয় বলে জানান তিনি।

এদিকে, রাজশাহী জেলা পুলিশের মাদক বিরোধী অভিযানে ৩৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত বিভিন্ন থানায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় বেশ কিছু মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে।

সিনিয়র সহকারি পুলিশ সুপার আব্দুর রাজ্জাক খান বলেন, মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে ছয়জন, তানোরে আটজন, মোহনপুরে তিনজন, পুঠিয়ায় ছয়জন, বাগমারায় তিনজন, দুর্গাপুরে চারজন ও চারঘাটে দুইজনকে গ্রেপ্তার করা হয়।
রাজশাহী

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com