রাজশাহীতে মানসিক প্রতিবন্ধীর ঝুলান্ত লাশ উদ্ধার

মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০১৮ | ১০:০২ পূর্বাহ্ণ |

রাজশাহীতে মানসিক প্রতিবন্ধীর ঝুলান্ত লাশ উদ্ধার
রাজশাহীতে মানসিক প্রতিবন্ধীর ঝুলান্ত লাশ উদ্ধার

রাজশাহীর বাঘায় ফেরদৌসী বেগম নামের এক মানসিক প্রতিবন্ধীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার রাত সাড়ে ১২টার দিকে এ লাশ উদ্ধার করা হয়। সোমবার সকালে লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার চকনারয়নপুর গ্রামের ইয়াসিন আলীর স্ত্রী ফেরদৌসী বেগম (২৫) দীর্ঘদিন থেকে মানসিক সমস্যায় ভূগছিল। রোববার রাতে মানসিক সমস্যা সহ্য করতে না পেরে বাড়ির লোকজনের অজান্তে নিজ শয়ন ঘরের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে ছিল। তার স্বামী একজন ভ্যান চালক। সে সন্ধ্যার পর থেকে ভ্যান বাড়ির বাইরে ছিলেন। রাত সাড়ে ১২টার দিকে বাড়িতে এসে দেখেন ঘরের ভেতর থেকে আটকানো।

webnewsdesign.com

বাড়ির অন্যদের ডেকে ঘরের দরজা ভেঙ্গে দেখে লাশ ঘরের তীরের সাথে ঝুলছে। পরে পুলিশকে খবর দিলে তার লাশ উদ্ধার করে থানায় আনে। পরের দিন লাশ রামেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। তবে তাদের তিন বছরের একটি প্রতিবন্ধী মেয়ে রয়েছে বলে জানা গেছে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল হাসান রেজা বলেন, এই বিষয়ে একটি অপমৃত্যুর মামলা হয়েছে। তবে অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোট না পাওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না।

 

রিজভী আহমেদ
রাজশাহী প্রতিনিধি

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে ভূমিহীনদের ভূমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com