রাজশাহীতে লাশ আটকে রেখে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

শুক্রবার, ১৩ জুলাই ২০১৮ | ৭:৪৪ অপরাহ্ণ |

রাজশাহীতে লাশ আটকে রেখে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ
সিডিএম হাসপাতাল

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে লাশকে আটকে রেখে ৬৫ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে ডাক্তারের বিরুদ্ধে। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার সময় নগরীর লক্ষীপুর এলাকার সিডিএম হাসপাতালে এ ঘটনা ঘটে।

নিহতের নাম তোফাজ্জল হোসেন(৭০)। সে নগরীর রামচন্দ্রপুর বাশার রোড এলাকার মৃত ওমেদ আলীর ছেলে।


নিহতের ভগ্নিপতি আব্দুল বারি জানান, গত মঙ্গলবার শ্বাসকষ্টজনিত কারণে তোফাজ্জল হোসেনকে সিডিএম হাসপাতালে ভর্তি করা হয় । ভর্তি করার পরই ডাক্তার তাকে আইসিইউতে নিতে বলেন। আইসিইউতে থাকার পর বৃহস্পতিবার সকালে তোফাজ্জেলকে লাইফ সাপোর্টে নেওয়ার কথা জানান ডাক্তার। রোগীর অবস্থা কী জানতে চেয়ে ডাক্তারকে জিজ্ঞাসা করলে তিনি এ বিষয়ে এড়িয়ে যান।

তিনি আরো জানান, আমরা রোগীকে বাড়ি নিয়ে যেতে চাইলে ডাক্তার এবং হাসপাতাল কর্তৃপক্ষ আমাদেরকে রোগীর সাথে দেখা করতে দেননি। সারাদিন অপেক্ষা করার পর তারা আমাদেরকে রাত সাড়ে ৯টার সময় রোগী নিয়ে যেতে বলে। রোগী নিয়ে যাওয়ার সময় দেখি সে নড়াচড়া করছে না। ডাক্তার রোগীর মারা যাওয়ার বিষয়ে কিছু না জানিয়েই আমাদেরকে রোগী বুঝিয়ে দেয়।


তিনি আরো অভিযোগ করে বলেন, মাঝে কোন চিকিৎসা ছাড়াই তারা আমাদের থেকে ৬৫ হাজার টাকা হাতিয়ে নিয়েছে।

তবে এ বিষয়ে অভিযুক্ত ডাক্তারের সাথে যোগাযোগ করা হলেও কথা বলা যায়নি। ঘটনার পর পুলিশ বিষয়টি দেখতে আসলে হাসপাতার থেকে ডাক্তার পালিয়ে যায় বলে জানা গেছে।


এ বিষয়ে জানতে চাইলে রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান হাফিজ জানান, এ ঘটনায় তারা এখন পর্যন্ত কোনো অভিযোগ করেনি। তবে অভিযোগ পেলে তদন্ত করে প্রমাণ পেলে ডাক্তার ও হাসপাতালের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com