রাজশাহীতে শিশুর মৃত্যুকে কেন্দ্র করে ডাক্তার ও স্বজনদের মাঝে উত্তেজনা

শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮ | ৬:২৪ অপরাহ্ণ |

রাজশাহীতে শিশুর মৃত্যুকে কেন্দ্র করে ডাক্তার ও স্বজনদের মাঝে উত্তেজনা
ছবি: পপুলার ডায়াগনস্টিক সেন্টারে রাফি (১০মাস) নামের শিশু মৃত্যুকে কেন্দ্র করে ডাক্তার ও স্বজনজের মধ্যে হাতাহাতি

রাজশাহীর পপুলার ডায়াগনস্টিক সেন্টারে রাফি (১০মাস) নামের শিশু মৃত্যুকে কেন্দ্র করে ডাক্তার ও স্বজনজের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবর সন্ধ্যা সোয়া ৬টায় নগরীর লক্ষীপুর এলাকায় এ ঘটনা ঘটে। শিশুটির বাবার নাম সোহেল রানা। তিনি নগরীর দরিখরবোনা এলাকার বাসিন্দা।

মৃত শিশুটির স্বজনরা জানান, নিউমোনিয়ার কারণে গত ২৪ এপ্রিল শিশুটিকে প্রথমে দেখানো হয় পপুলার ডায়াগোনিস্টিক সেন্টারে প্রাক্টিসকারী চিকিৎসক সানাউল্লাহর কাছে। এরপর তিনি ওই শিশুটিকে কিছু ওষুধপত্র দিয়ে দেন। কিন্তু তারপরেও শিশুটির নিউমোনিয়া ভালো না হয়ে আরো অসুস্থ হয়ে পড়ে। বৃহস্পতিবার বিকেলে শিশুটিকে আবারো নিয়ে আসা হয় এই চিকিৎসকের কাছে। চিকিৎসক শিশুটিকে অক্সিজেন দিতে বলে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন। হাসপাতালে যাওয়ার কিছুক্ষণ পরে শিশুটি মারা গেছে বলে সেখানকার চিকিৎসকরা স্বজনদের জানান।

webnewsdesign.com

প্রত্যক্ষদর্শীরা জানান, শিশুটি মারা যাওয়ার পরে স্বজনরা পপুলারে গিয়ে অবহেলার অভিযোগ চড়াও হয়ে উঠেন চিকিৎসক সানাউল্লাহর ওপর। এ নিয়ে তর্কবিতর্কের একপর্যায়ে চিকিৎসক এবং স্বজনদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে পপুলারের কর্মচারীরাও এসে রোগির স্বজনদের পেটাতে থাকেন। শেষে খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে রাজপাড়া থানার ওসি হাফিজুর রহমান জানান, শিশু মৃত্যুকে কেন্দ্র করে স্বজনদের সঙ্গে চিকিৎসকের ঝামেলা হলেও পরে উভয়পক্ষ বসে বিষয়টি মীমাংসা করে নেন।

তবে বিষয়টি নিয়ে চিকিৎসক সানাউল্লাহর সঙ্গে কথা বলার জন্য যোগাযোগ করা হলেও তিনি কথা বলতে রাজি হননি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে যুবলীগ নেতাকে কুপিয়েছে চিহ্নিত সন্ত্রাসীরা…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com