রাজশাহীতে সেই বাস চালক গ্রেফতার

বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮ | ১২:২৮ অপরাহ্ণ |

রাজশাহীতে সেই বাস চালক গ্রেফতার
রাজশাহীতে সেই বাস চালক গ্রেফতার

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী নগরীর নওদাপাড়া বাজারে নিয়ন্ত্রণ হারিয়ে বাস দোকানে ঢুকে স্কুলছাত্রীসহ তিনজন নিহতের ঘটনায় সেই বাসের চালককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার রাত ৮ টার দিকে গোদাগাড়ী উপজেলার প্রেমতলি ফরাদপুর এলাকা থেকে তাকে আটক করে নগরীর শাহ মখদুম থানা পুলিশ। এ ঘটনায় রাতেই চালকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

বাস চালকের নাম জনি (৩৬)। সে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার প্রেমতলি ফরাদপুর এলাকার নুরুল ইসলামের ছেলে বলে নিশ্চিত করেছেন নগরীর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান।


ওসি বলেন, দুর্ঘটনার পর বাস চালক জনি পালিয়ে যায়। বিকেলে তাকে ধরতে পুলিশের একটি টিম অভিযানে নামে। রাতে গোদাগাড়ী উপজেলার প্রেমতলি এলাকার ফরাদপুর গ্রাম থেকে শাহমুখদুম থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

তিনি আরো বলেন, জনিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। এরই মধ্যে বাস এবং তার সম্পর্কে বিআরটিএতে খোঁজ-খবর নিয়ে সমস্ত কাগজপত্র ঠিক পাওয়া গেছে। তবে বাসটি সে নিজেই চালাচ্ছিল বলে দাবি করেছে। তার পরেও তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।


এর আগে বুধবার সকালে রাজশাহী থেকে নওগাঁর উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার কিছুক্ষণ পরেই নগরীর নওদাপাড়া বাজারে নিয়ন্ত্রণ হারিয়ে দোকানের মধ্যে ঢুকে যায় এ্যারো বেঙ্গল নামের বাসটি। এতে ঘটনাস্থলেই দুই জন এবং পরে হাসপাতালে নেওয়া হলে অনিকা নামে এক স্কুল ছাত্রী নিহত হয়। আহত হয় আরো পাঁচজন।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com