রাজশাহীতে স্কুলছাত্রীর হাত ধরে নিরুদ্দেশ শিক্ষক

বুধবার, ০২ মে ২০১৮ | ৯:৫৯ অপরাহ্ণ |

রাজশাহীতে স্কুলছাত্রীর হাত ধরে নিরুদ্দেশ শিক্ষক
প্রতীকী ছবি

রাজশাহীর বাঘা উপজেলায় প্রেমের টানে স্কুলছাত্রীর হাত ধরে নিরুদ্দেশ হয়েছেন শিক্ষক জাকির হোসেন। এ ঘটনা জানার পর এলাকার লোকজন উত্তেজিত হয়ে উঠলে ওই শিক্ষককে স্কুল পরিচালনা কমিটির পক্ষ থেকে বহিষ্কার করা হয়েছে।

জাকির হোসেন বাঘা উপজেলার মীরগঞ্জ মুছার ঈদগাঁবাজার বালিকা বিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক।


এ বিষয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকেও শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কর্মকর্তা শাহিন রেজা।

স্থানীয়রা জানায়, গত সোমবার বাঘা উপজেলার মীরগঞ্জ মুছার ঈদগাঁবাজার বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে নিয়ে শিক্ষক জাকির হোসেন প্রেমের টানে পালিয়ে যান। এ ঘটনা পরের দিন জানাজানি হলে এলাকার লোকজন উত্তেজিত হয়ে ওঠে। ঘটনাটি নিয়ন্ত্রণ করার জন্য স্কুল পরিচালনা কমিটির পক্ষ থেকে শিক্ষক জাকির হোসেনকে সাময়িক বহিষ্কার করা হয়।


বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মালেক বলেন, ঘটনাটি জানার পর তাৎক্ষণিকভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা ও শিক্ষা কর্মকর্তা আরিফুর রহমানকে জানানো হয়। এছাড়া বিদ্যালয় পরিচালনা কমিটির পক্ষ থেকে তাকে বহিষ্কার করা হয়েছে।

এছাড়া সাত দিনের মধ্যে জবাব দেয়ার জন্য কারণ দর্শানোর নোটিশও দেয়া হয়েছে। সঠিক উত্তর না দিতে পারলে স্থায়ীভাবে তাকে বহিষ্কার করা হবে।


এ বিষয়ে বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা বলেন, বিষয়টি স্কুলের পক্ষ থেকে জানানো হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আইনিভাবে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

তবে এ ঘটনায় স্কুলশিক্ষক জাকির হোসেনের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও নম্বরটি বন্ধ পাওয়া যায়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রিজাইডিং অফিসারকে বিবস্ত্র করেও  বীরদর্পে ঘুরে বেড়াচ্ছে অপরাধীরা…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com