রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু

রবিবার, ২৪ জুন ২০১৮ | ৭:১০ অপরাহ্ণ |

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু
প্রতীকী ছবি

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়ক যেন এখন নিত্য দিনের মরণ ফাঁদ হয়ে দাঁড়িয়েছে। এবার ১০ মাসের পেটে বাচ্চা নিয়েই মারা গেলেন রাজিয়া সুলতানা ঝর্ণা (২৬) নামের এক নারী।

এমন করুণ ঘটনার অবতরণ হলো গোদাগাড়ী উপজেলার বাসুদেবপুর ইউনিয়নের ¯øুয়েজগেট এলাকার রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের উপর। রবিবার দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে।


গোদাগাড়ী মডেল থানার এএসআই আহসান হাবিব জানান, দুপুরে রাজশাহী থেকে ছেড়ে আসা চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রাক গোদাগাড়ীগামী অটোরিকশাকে মুখোমুখি ধাক্কা দেয়। ঘটনাস্থলেই দুমড়ে-মুচড়ে যায় অটোরিকশাটি। অটোরিকশার পেছনে থাকা একজন মোটরসাইকেল আরোহীও পড়ে যায় মহাসড়কে।

অটোরিকশাতে থাকা রাজিয়া খাতুনকে স্থানীয়রা দ্রæত উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। রাজিয়া খাতুন গোদাগাড়ী উপজেলার সুলতানগঞ্জ কবুতরপাড়ার রফিকুল ইসলামের মেয়ে। অটোরিক্সার অন্য যাত্রী ও মোটরসাইকেল আরোহীর আহত হয়েছে বলে জানা গেছে। তবে তাৎÿণিক পরিচয় পাওয়া যায়নি।


তবে দ্রæতগতির ঘাতক ট্রাকটি পালিয়ে যেতে সÿম হয়। ট্রাকটিকে আটকের তৎপরতা চলছে বলে জানান এএসআই আহসান হাবিব।

এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, ঘটনাস্থলে পুলিশ গেছে সব কিছু আইনগত দিকে প্রক্রিয়া সম্পন্ন করা হবে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com