রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রীসহ নিহত ৩, আহত ৪

বুধবার, ১৫ আগস্ট ২০১৮ | ৬:২২ অপরাহ্ণ |

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রীসহ নিহত ৩, আহত ৪
জশাহী নগরীর নওদাপাড়া বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস দোকানে ঢুকে পড়ে স্কুল ছাত্রীসহ তিনজন নিহত হয়েছেন

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী নগরীর নওদাপাড়া বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস দোকানে ঢুকে পড়ে স্কুল ছাত্রীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো চারজনকে আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর উত্তেজিত জনতা রাস্তা অবরোধ করে গাড়ি ভাঙচুর চালায়। বিক্ষোভ করে রাস্তা বন্ধ করে দেয়।

নিহত স্কুল ছাত্রীর নাম আনিকা (১৩)। সে নগরীর নওদাপাড়ার ভাড়ালিপাড়া এলাকার রুস্তমের মেয়ে এবং শাহমখদুম স্কুলের ছাত্রী। গুরুতর আহত অবস্থায় রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

webnewsdesign.com

অপর দুইজন হলেন- শাহমখদুম থানার মোড় এলাকার ইসলামের ছেলে ইসমাইল হোসেন পিংকু (২৪) এবং মোহাম্মদ আলীর ছেলে সবুজ ইসলাম (৩২)। তারা উভয়েই ডিসের লাইনের কাজ করতেন। ডিস সংযোগকারী জহিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার বেলা ১১ টার দিকে এ্যারো বেঙ্গল নামক একটি যাত্রীবাহী বাস রাজশাহী থেকে নওগাঁর উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছিল । পথে নওদা পাড়া এলাকায় এসে পৌছালে সেটি নিয়ন্ত্রন হারিয়ে লাবিবা লাইব্রেরী নামক একটি লাইব্রেরীর মধ্যে ঢুকে যায়। ক্ষতিগ্রস্থ হয় জাহাঙ্গীর ট্রেডার্স নামের অপর একটি দোকান।এতে করে স্কুল ছাত্রীসহ তিনজন নিহত এবং অন্তত ৪ জন আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

ঘটনার পর পুলিশ সেখানে পৌছে বাসটি দোকান থেকে উদ্ধার করে নিয়ে আসে। এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করতে থাকে।

স্থানীয়রা জানান, এ্যারো বেঙ্গল বাসের হেলপার বাসটি চালাচ্ছিল। অদক্ষ হওয়ায় অসাবধানতায় দুর্ঘটনাটি ঘটেছে।

তবে এ ঘটনার পর বাস চালক সেই হেলপার পলাতক রয়েছে। বাকি যাত্রিদের নিরাপদ স্থানে সরিয়ে এনেছে পুলিশ। বর্তমানে নওগাঁ-রাজশাহী মহাসড়ক অবরোধ করে রেখেছে উত্তেজিত জনতা।

ওসি জিল্লুর রহমান জানান, রাজশাহী থেকে নওগাঁগামী একটি বাস একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দোকানের মধ্যে ঢুকে পড়ে। এতে তিনটি দোকান ক্ষতিগ্রস্থ হয় এবং ঘটনাস্থলেই দুই নিহত হন। এ সময় আহত হন পাঁচজন। খবর পেয়ে পুলিশ ও দমকল কর্মীরা গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক স্কুল ছাত্রী মারা যান।

তিনি আরো বলেন, এ ঘটনার প্রতিবাদে স্থানীয় লোকজন রাজশাহী-নওগাঁ সড়ক অবরোধ করে। এ সময় তারা একটি বাস ও একটি ট্রাকে ভাংচুর চালায়। পরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

চৌমুহনীতে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার ঘটনায় বেগমগঞ্জ থানার ওসির বদলি…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com