রাজশাহীতে হেরোইনসহ মাদক সম্রাট ভোদক গ্রেফতার

শুক্রবার, ০১ জুন ২০১৮ | ৮:২৫ অপরাহ্ণ |

রাজশাহীতে হেরোইনসহ মাদক সম্রাট ভোদক গ্রেফতার
মাদক সম্রাট ভোদক

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীর মাদক সম্রাট শহিদুল ইসলাম ভোদলকে হেরোইনসহ গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বেলা সাড়ে ১২ টার দিকে গোদাগাড়ী পৌর শহরের ফায়ার সার্ভিস ষ্টেশন সংলগ্ন হলের মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক স¤্রাট শহিদুল ইসলাম ভোদল মহিশালবাড়ি এলাকার আফসার আলী ডাকুর ছেলে।


গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে শহিদুল ইসলাম ভোদল হেরোইন নিয়ে গোদাগাড়ী সদর থেকে তার নিজ বাড়িতে যাচ্ছে। এই সময় পুলিশ ফায়ার সার্ভিস সংলগ্ন হলের মোড়ে তল্লাসি চৌকি বসায়। শহিদুল ইসলাম সেই সময়ে আসলে তার দেহ তল্লাসী করে ১০০ গ্রাম হেরোইনসহ তাকে আটক করা হয়।

ওসি আরো জানান, শহিদুল ইসলামের বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানা, পবা থানা ও নঁওগা জেলার মহাদেবপুর থানায় মাদক মামলা রয়েছে। সে গোদাগাড়ী থানা পুলিশসহ সকল গোয়েন্দা সংস্থার তালিকাভুক্ত মাদক স¤্রাট।


জানা গেছে, শহিদুল ইসলাম ভোদল ডিম বিক্রেতা থেকে অল্প সময়ে মাদক ব্যবসা করে কোটিপতি হয়েছেন। তার রাজশাহী শহরে দুইটি বাড়ি, আবাদি জমি ১০০ বিঘা, ব্যাংক ব্যালেন্স কোটি কোটি টাকা, দুইটি কারসহ বিশাল টাকা রয়েছে। সে হুন্ডি ব্যবসার সাথেও জড়িত বলে একাধিক সূত্র জানিয়েছে। শহিদুল ইসলাম ভোদলের শক্তিশালী মাদক সিন্ডিকেট তারাও বিশাল অর্থবিত্তের মালিক ।

ওসি জাহাঙ্গীর আলম জানান, সরকারের মাদক বিরোধী অভিযানে আমাদের নিয়মিত কার্যক্রম পরিচালিত হচ্ছে। গোদাগাড়ীর মাদকের যে ভয়াল আগ্রাসন তা প্রতিরোধ করতে এই অভিযান চলবেই বলে জানান।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com