রাজশাহীতে ২৬০ বোতল ফেনিসিডিলসহ ড্রাইভার ও হেলপার আটক

রবিবার, ৩০ সেপ্টেম্বর ২০১৮ | ৬:৪৯ অপরাহ্ণ |

রাজশাহীতে ২৬০ বোতল ফেনিসিডিলসহ ড্রাইভার ও হেলপার আটক
রাজশাহীতে ২৬০ বোতল ফেনিসিডিলসহ ড্রাইভার ও হেলপার আটক

রাজশাহী প্রতিনিধি: কাভার্ডভ্যানে তল্লাশি চালিয়ে ২৬০ বোতল ফেনসিডিলসহ ড্রাইভার ও হেলপারকে গ্রেপ্তার করেছে পুঠিয়া ট্রফিক পুলিশ। আজ রবিবার  (৩০ সেপ্টেম্বর) দুপুরের দিকে রাজশাহী-ঢাকা মহাসড়কের পুঠিয়া উপজেলার বানেশ্বর মুক্তা হাজীর বাড়ির সামনে চেক পোষ্ট পরিচলনা করার সময় তাদের গ্রেফতার করা হয় বলে নিশ্চত করেন টিআই সালেকউজ্জামান।

গ্রেপ্তারকৃতরা হলেন- নোয়াখালীর বেগমগঞ্জ থানার লতিফুর গ্রামের আব্দুর বারেকের ছেলে ড্রাইভার আব্দুর সাত্তার (৩০)ও লক্ষীপুরের লেদার বাপের সমাজ গ্রামের ইমরানের ছেলে হেলপার রিয়াজ (২৫)।


পুঠিয়া থানার (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ জানান, রবিবার দুপুরে রাজশাহী-ঢাকা মহাসড়কের বানেশ্বর বাজার সংলগ্ন মুক্তা হাজীর বাড়ির সামনে ট্রাফিক ইন্সপেক্টার সালেক উজ্জামানের নেতৃত্বে বানেশ্বর ট্রাফিক পুলিশের একটি দল ভ্রাম্যমান চেকিং পোষ্ট বসিয়ে বিভিন্ন যানবাহনের লাইসেন্স চেক করছিলেন। এ সময় রাজশাহী থেকে ছেড়ে আসা মাদার পরিবহন লিঃ নামের একটি কাভার্ড ভ্যানকে সিগনাল দিয়ে (চট্র-মেট্রো-ট-১১-৪৮৩৫) চালক আবদুস সাত্তারকে তার কাগজপত্র দেখাতে বললে তারা লাইসেন্স দেখাতে অস্বীকৃত জানান।

পরে তাদের কথা বার্তা সন্দেহজনক হওয়ায় ট্রাফিক পুলিশ গাড়িটি তল্লাশী করে এসময় কাভার্ড ভ্যানটির ভেতরে রাখা আপেলের কার্টুনের ভেতর থেকে ২৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।


ওসি আরো জানান, গাড়িটি ও তার চালক এবং হেলপারকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com