রাজশাহীতে ৪৩ মাদকসেবিকে কারা ও অর্থদণ্ড

শনিবার, ১৯ মে ২০১৮ | ৮:২৭ অপরাহ্ণ |

রাজশাহীতে ৪৩ মাদকসেবিকে কারা ও অর্থদণ্ড

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে মাদকবিরোধী অভিযান চালিয়ে পৃথক স্থান থেকে ৪৩ জন মাদকসেবিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)-৫। এসময় মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিভিন্ন মেয়াদে কারাদ- জরিমানা করা হয়। গত বৃহস্পতিবার ও শুক্রবার রাতে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব সূত্রে জানা গেছে, রাজশাহীতে বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে প্রায় ৭ কেজি গাঁজা, ৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৪৩ জন মাদকসেবিকে বিভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করে ও ৮ মাদকসেবিকে ২০ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়।

র‌্যাব আরো জানায়, বৃহস্পতিবার নাটোর জেলার সদর থানাধীন বিভিন্ন মাদক স্পটে অভিযান চালিয়ে ১৭ জন মাদকসেবিকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করা হয়। একইদিনে জয়পুরহাট জেলার সদর থানাধীন এবং নওগাঁ জেলার বদলগাছি থানার বিভিন্ন এলকায় অভিযান চালিয়ে ১৩ জন মাদকসেবিকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৮ জন মাদকসেবিকে বিভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করা হয় এবং ৫ জনকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এদিকে, নগরীর কাশিয়াডাঙ্গা সংলগ্ন গুড়িপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২১ জন মাদকসেবিকে আটক করা হয়। পরবর্তীতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৮ মাদকসেবিকে বিভিন্ন মেয়াদে কারাদ- ও ৩ মাদকসেবীকে ৫ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়।

গ্রেফতারকৃতদের যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে সংশ্লিষ্ট থানা ও জেল-হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানায় র‌্যাব-৫।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসাধীন ব্যক্তিকে মারধরের অভিযোগ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com