রাজশাহীতে ৭ হাজার ইয়াবা জব্দ, চেয়ারম্যানের ছেলেসহ গ্রেফতার ১০

বৃহস্পতিবার, ০৩ মে ২০১৮ | ৫:৫৯ অপরাহ্ণ |

রাজশাহীতে ৭ হাজার ইয়াবা জব্দ, চেয়ারম্যানের ছেলেসহ গ্রেফতার ১০
ছবি: গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী

রাজশাহীতে অভিযান চালিয়ে চেয়ারম্যানের ছেলেসহ ১০ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)-৫ ও পুলিশ। এসময় প্রায় ৭ হাজার ইয়াবা ও ৫ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়েছে। বুধবার রাতে ও বৃহস্পতিবার সকালে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- তানোরে কামারগাঁ ইউনিয়নের চেয়ারম্যান মোসলেম উদ্দীনের ছেলে মোজ্জামেল হক অরোফে বকুল (২৮), কক্সবাজারের রাম থানার পূর্বমেরংলোয়া গ্রামের সারেন্দ্রে বড়–য়ার ছেলে সুবোধ বড়–য়া মুন্না (২৮), গোদাগাড়ী উপজেলার বিদিরপুরের সাদেক আলীর ছেলে রুবেল আলী (২৭) বাঘা উপজেলার আড়ানী চকরপাড়া গ্রামের মসলেম উদ্দীনের ছেলে মাসুদ রানা (২৭), চৌবাড়িয়া বাজার এলাকার মুকুল আহম্মেদ (২৭), গোপাল চন্দ্র দাস (২৮) ও তানোর বাজার এলাকার রবিউল ইসলাম (২৮), নাইম হোসেন (২০), জয়নাল আবেদীন (২৪) ও রোকনুজ্জামান (১৯)।

র‌্যাব ৫- সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, বুধবার দিবগাত রাত পৌনে ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী মহানগরীর শিরোইল বাস স্ট্যান্ড এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ন্যাশনাল ট্রাভেলস বাসে তল্লাশী করে ৬৯০০ ইয়াবাসহ মুন্না ও রুবেলকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়।

বাঘা থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হাসান রেজা জানান, বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিক্তিতে উপজেলার আড়ানী পৌর এলাকায় অভিযান চালিয়ে ১৪ পিচ ইয়াবা ট্যাবলেটসহ রানাকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, বৃহস্পতিবার সকাল ৯টায় উপ-পরিদর্শক (এস.আই) মুঞ্জুরুল হক বাদী হয়ে গ্রেফতারকৃত মাসুদ রানার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

তানোর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, তানোরে কামারগাঁ ইউনিয়নের চেয়ারম্যানের ছেলেসহ ৭ জনকে গ্রেফতার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ১১টার দিকে তালন্দ বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনের রাস্তা থেকে আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশি করে ৫ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়।

তিনি আরো জানান, বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে তানোর বাজার এলাকার হাজী ছাত্রাবাসে পুলিশ অভিযান চালিয়ে রবিউল ইসলাম (২৮), নাইম হোসেন (২০), জয়নাল আবেদীন (২৪) ও রোকনুজ্জামানকে (১৯) ইয়াবা খাওয়ার সময় হাতে নাতে আটক করেন। তাদের সবার বিরুদ্ধে তানোর থানায় মামলা করা হয়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসাধীন ব্যক্তিকে মারধরের অভিযোগ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com