রাজশাহীর বাজারে গরমের ফল তরমুজ

শনিবার, ১০ মার্চ ২০১৮ | ৫:১১ অপরাহ্ণ |

রাজশাহীর বাজারে গরমের ফল তরমুজ
রাজশাহীর বাজারে গরমের ফল তরমুজ

রাজশাহী মহানগরীর বাজারে গরমের রসালো ফল তরমুজ উঠতে শুরু করেছে। এই ফলটি যদিও রোদ-খরার। তবে মৌসুম শুরু আগেই ফল বাজারে এসেছে। নতুন ফল হিসেবে দামটা বেশ চড়া এমটাই বলছেন ক্রেতারা। তবে বিক্রেতারা বলছে তরমুজের দাম ক্রেতাদের নাগলের মধ্যেই আছে।

নগরীর লক্ষ্মীপুর এলাকার বাবু ও মাসুদ বলেন, বাজারে নতুন তরমুজ আসতে শুরু করেছে। তরমুজ ৪৫ থেকে ৫০ টাকা কেজি দরে বিক্রি করা হচ্ছে। তবে কোথাও কোথাও ৬০ টাকা দরেও বিক্রি হচ্ছে। রাজশাহী অঞ্চলে তরমুজ উৎপাদন হয় না তাই বাইরে থেকে আসে। প্রধানত এই তরমুজ আসে চরাঞ্চল থেকে। রাজশাহীর চরে এখনো এর ফলন আসেনি। তবে সব থেকে বেশি আসছে নোয়াখালির চরাঞ্চল থেকে। সেই জন্য খরচ বেশি পড়ে।

webnewsdesign.com

নগরীর গোরহাঙ্গা রেলগেট, শালবাগান, সাহেববাজার, লক্ষ্মীপুর এলাকায় তরমুজ বিক্রি হতে দেখা গেছে সব চেয়ে বেশি। ব্যবসায়ীরা জানান, ফালগুন মাসের শেষ থেকে শুরু হবে তরমুজের মৌসুম।

তরমুজ ক্রেতা রজব আলী বলেন, এখনো তেমন গরম পড়েনি। নতুন ফল তরমুজ। ছোট-মেয়ের খুব পছন্দের ফল সেই সুবাদে কিনে নিলাম। নতুন অবস্থায় তাই দামটা বেশি মনে হচ্ছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com