রাজশাহীর ভোটের মাঠ ছাড়বে না বিএনপি: দুলু

সোমবার, ১৬ জুলাই ২০১৮ | ৭:০০ অপরাহ্ণ |

রাজশাহীর ভোটের মাঠ ছাড়বে না বিএনপি: দুলু
জশাহী সিটি করপোরেশন নির্বাচনে ভোটের প্রচারে নেমেছেন বিএনপির কেন্দ্রীয় নেতারা

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে ভোটের প্রচারে নেমেছেন বিএনপির কেন্দ্রীয় নেতারা। গতকাল সোমবার সকালে বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোট মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের সঙ্গে গণসংযোগ শুর করেন। এদিন সকাল ৮টা থেকে দুপুর পর্যন্ত তারা নগরের ১০, ১১ ও ১৩ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন।

গণসংযোগকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বুলবুল বলেন, বিএনপি পূর্ব থেকেই সুশৃঙ্খল ও সুসংগঠিত একটি দল। বর্তমানে আরো সুসংগঠতি হয়েছে। নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে বিএনপির অবস্থান আরো ভালো হচ্ছে। আগামী ৩০ জুলাই রাজশাহীবাসী ধানের শীষে ভোট দিয়ে বিএনপিকে বিজয়ী করবে।

webnewsdesign.com

গণসংযোগে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, সাবেক ভূমি উপমন্ত্রী ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, পুঠিয়া-দুর্গাপুরের সাবেক সংসদ সদস্য ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নাদিম মোস্তাফা, বিএনপি কেন্দ্রীয় কমিটি ও রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত প্রমুখ।

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, ‘যতই বাধা ও নির্যাতন আসুক না কেন বিএনপি ভোটের মাঠ ছাড়বে না। ভোটের দিন কেন্দ্র পাহারা দিয়ে রক্ত দিয়ে হলেও বিএনপির নেতাকর্মীরা জনগণের ভোট রক্ষা করবে। রাজশাহী বিএনপির ঘাটি। এখানে ভোট চুরি বা ডাকাতি করতে আসলে রাজশাহীর মানুষ মেনে নেবে না।’

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অভিনব পদ্ধতিতে পাচার কালে ১৫টি মোবাইল উদ্ধার…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com