রাজশাহী জেলা বিএনপির সাধারণ সম্পাদক গ্রেফতার

রবিবার, ২২ জুলাই ২০১৮ | ৪:৫৩ অপরাহ্ণ |

রাজশাহী জেলা বিএনপির সাধারণ সম্পাদক গ্রেফতার
রাজশাহী জেলা বিএনপির সাধারণ সম্পাদক গ্রেফতার

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী জেলা বিএনপির সাধারণ সম্পাদক মতিউর রহমান মন্টুকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার দিবাগত রাত ২টার দিকে নগরীর রামচন্দ্রপুর এলাকার বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মন্টুর পরিবারের সদস্যরা জনান, পুলিশ মন্টুকে বাসা থেকে তুলে নিয়ে গেছে। তবে তাকে কোথায় রাখা হয়েছে সে ব্যাপারে তারা জানেন না। এছাড়া মন্টুর লাইসেন্সকৃত অস্ত্রটিও পুলিশ নিয়ে গেছে বলে জানান তারা।

webnewsdesign.com

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, পুলিশ গভীর রাতে নগরীর রামচন্দ্রপুর এলাকার বাসা থেকে মন্টুকে ধরে নিয়ে গেছে। মন্টু সিটি নির্বাচনে দলীয় মেয়রপ্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছিলেন বলে জানান বুলবুল।

এদিকে মতিউর রহমান মন্টুকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম। তিনি জানান, গত ১৭ জুলাই নগরীর সাগরপাড়া বটতলায় বিএনপির মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের নির্বাচনী পথসভায় তিনটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় নগরীর বোয়ালিয়া মডেল থানায় বিস্ফোরক আইনে একটি মামলা হয়। সেই মামলাতেই বিএনপি নেতা মন্টুকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে পাঠিয়ে রিমান্ডের আবেদন করা হবে বলে জানান সিনিয়র সহকারী পুলিশ কমিশনার।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com