রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ঠাকুরগাঁও জেলা  সমিতির উদ্যোগে নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ঠাকুরগাঁও জেলা  সমিতির উদ্যোগে নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা

বুধবার, ২৮ মার্চ ২০১৮ | ৬:৫১ অপরাহ্ণ |

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ঠাকুরগাঁও জেলা  সমিতির উদ্যোগে নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ঠাকুরগাঁও জেলা  সমিতির উদ্যোগে নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা

রাজশাহী বিশ্ববিদ্যালয় ঠাকুরগাঁও জেলা  সমিতির (টিজেডএস) উদ্যোগে নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৭ মার্চ) বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ শুখরঞ্জন সমাদ্দার ছাত্র শিক্ষক কেন্দ্রে(টি.এ.সি.সি) এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

webnewsdesign.com

অনুষ্ঠানটি উদ্বোধন করেন রাজশাহীর সহকারী পুলিশ কমিশনার মো: সোহরোয়ার্দী হোসেন (শিশির)।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের  প্রফেসর ড. খালেকুজ্জামান । এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রফেসর নজরুল ইসলাম, বেটেরেনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের সভাপতি ইসমত আরা বেগম, সিনিয়র সহকারী জজ মো: নজরুল ইসলাম, সহযোগী অধ্যাপক মো: তারেক নুর, সহযোগী অধ্যাপক ড. মো: আজিজুর রহমান (শামীম),সহযোগী অধ্যাপক মো: মানিকুল ইসলাম, রাজশাহী ওয়াসার সহকারী প্রকৌশলী মো: মাহবুবুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অবস্থানরত সকল শিক্ষক-শিক্ষার্থী একত্রিত হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। ঠাকুরগাঁওয়ের নাম বাংলাদেশের মানচিত্রে উজ্জল  রাখার জন্য তোমাদেরকে অগ্রনী ভুমিকা পালন করতে হবে। পড়ালেখার পাশাপাশি বিজ্ঞান প্রযুক্তির দিক দিয়েও তোমাদের এগিয়ে থাকতে হবে।

নবীনদের উদ্দেশ্যে বক্তারা বলেন, তোমরা বিশ^দ্যিালয়ে নতুন এসেছ, এটা এমন একটি মুক্তচিন্তার জায়গা , তোমরা সবসময় ভালটিকে বেছে নিয়ে এগিয়ে যাও।

বিদায়ীদের উদ্দেশ্যে বক্তারা বলেন, তোমরা যারা বিদায় নিচ্ছ আশা করি ভালকিছু করে আমাদের ঠাকুরগাঁও এর নাম উজ্জল করবে, তোমাদের জন্য সকলের দোয়া রইলো।

প্রানবন্ত এই সমিতিটিকে টিকেয়ে রাখার জন্য কাধে কাধ মিলিয়ে ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে একসাথে কাজ করতে হবেও বলে জানান বক্তারা। এ ছাড়াও সমিতির কার্যক্রমকে গতিশীল করতে হলে বিভিন্ন শিক্ষামূলক প্রশিক্ষণ কর্মশালার আয়োজন,  বিভিন্ন ধরনের সেমিনার এর কর্মসূচী গ্রহণ করার পরামর্শ দেন ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন সমিতির কার্যকরী পরিষদের উপদেষ্টা মো: হিমু রহমান।

এসময় নবীন শিক্ষার্থীদের ফুলের তোড়া উপহার দিয়ে বরণ এবং বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও জেলা সমিতির সাবেক ও বর্তমান সকল শিক্ষক-শিক্ষার্থীদের তথ্য সংসলিত একটি   এর মোবাইল এপস উদ্বোধন  করেন অনুষ্ঠানের সহকারী পুলিশ কমিশনার মো: সোহরোয়ার্দী হোসেন (শিশির)।

বক্তৃতা শেষে পুর্বের কমিটি বিলুপ্ত ঘোষনা করে ২০১৮ সালের জন্য মো: সোহানুর রহমানকে সভাপতি, মাহবুব আলমকে সাধারন সম্পাদক করে ১৯ সদস্যের নতুন কমিটি ঘোষনা করা হয়।

সমিতির সভাপতি সুজন চন্দ্র রায়ের সভাপতিত্বে  অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাধারন সম্পাদক ওয়াসিউল হক জুয়েল ও তানভীন আক্তার রথী ।

অনুষ্ঠান শেষে ঠাকুরগাঁও জেলা সমিতির সদস্যদের অংশ গ্রহণে  এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশ ভোজের আয়োজন করা হয়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com