রাজশাহী সীমান্ত থেকে পিস্তলসহ পাঁচ জেএমবি গ্রেফতার

শনিবার, ০১ সেপ্টেম্বর ২০১৮ | ৯:০৩ পূর্বাহ্ণ |

রাজশাহী সীমান্ত থেকে পিস্তলসহ পাঁচ জেএমবি গ্রেফতার
রাজশাহী সীমান্ত থেকে পিস্তলসহ পাঁচ জেএমবি গ্রেফতার

রাজশাহী প্রতিনিধি: ভারতীয় সীমান্তে এলাকার রাজশাহীর গোদাগাড়ী ও চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কোদালকাটি মধ্যচরে অভিযান চালিয়ে জেএমবির আঞ্চলিক নেতা আমিনুলসহ পাঁচ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার গভীর রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার বারইপাড়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে আমিনুল ইসলাম (৩২), চর বোয়ালমারী আর্দশ গ্রামের মকবুল হোসেনের ছেলে মোশারফ হোসেন মুরসালিন (২২), চাঁপাইনবাবগঞ্জ সদর থানার পশ্চিম কোদালকাটি মধ্যচর এলাকার গোলাম রাব্বানীর ছেলে ইসমাইল হোসেন (৩২), রুস্তম আলীর ছেলে রফিকুল ইসলাম (৪০) ও আইনুদ্দিন মন্ডলের ছেলে আব্দুল মতিন (৪০)।

webnewsdesign.com

র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর আশরাফুল ইসলাম জানান, অভিযানে গ্রেফতারকৃতদের কাছ থেকে ২০০ গ্রাম গান পাউডারসহ বোমা তৈরির সরঞ্জাম, একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিনসহ চার রাউন্ড গুলি ও চারটি জিহাদী বই উদ্ধার করা হয়েছে। জেএমবি সদস্যরা সীমান্ত এলাকার চরে সংঘবদ্ধ হয়ে নাশকতার পরিকল্পনা করছে এমন তথ্যের ভিত্তিতে এ অভিযান চালানো হয় বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অভিনব পদ্ধতিতে পাচার কালে ১৫টি মোবাইল উদ্ধার…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com