রাজস্বের অর্থ দিয়ে রাণীশংকৈলে ক্রয় করা হলো নববর্ষের পাঞ্জাবি

সোমবার, ১৬ এপ্রিল ২০১৮ | ১:৪৩ পূর্বাহ্ণ |

রাজস্বের অর্থ দিয়ে রাণীশংকৈলে ক্রয় করা হলো নববর্ষের পাঞ্জাবি
ছবি: রাজস্বের অর্থ দিয়ে রাণীশংকৈলে ক্রয়করা হলো নববর্ষের পাঞ্জাবি

রাণীশংকৈল (ঠাকুরগাঁও ) সংবাদাতা: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা পরিষদের রাজস্ব তহবিলের অর্থ দিয়ে নববর্ষের পাঞ্জাবি ও শাড়ী ক্রয় করায় স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করেছে। যে রাজস্বের অর্থ দিয়ে উন্নয়ন মূলক কাজ করার কথা সে রাজস্বের অর্থ দিয়ে ক্রয় করা হয়েছে নববর্ষের পোষাক। গতকাল শনিবার উপজেলা প্রশাসনের উদ্যোগে বাংলা নববর্ষ পালনে র‌্যালী আলোচনা সভা ও সাংস্কৃতি অনূষ্ঠান করা হয়। র‌্যালীতে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতারা নতুন পাঞ্জাবি ও নারীরা নতুন শাড়ি পরে আসায় ডিগ্রী কলেজ মাঠে পোষাক নিয়ে আলোচনার ঝড় উঠে। নাম প্রকাশে অনিচ্ছুক থানা পুলিশের এক কর্মকর্তা বলেন সাংবাদিক ভাই নববর্ষের পাঞ্জাবি শুধু ওসি স্যার পেয়েছে আমাদের দেওয়া হয়নি আমরা কি প্রশাসনের কাজ করিনা ।

এদিকে নববর্ষ উপলক্ষে উপজেলা পরিষদের সকল সরকারি কর্মকর্তারা একই রংঙ্গের পাঞ্জাবি কর্মচারিরা আলাদা রংঙ্গের পাঞ্জাবি ও নারীদের শাড়ী পরে র‌্যালীতে দেখা গেছে। পরিষদের অর্থায়নে পোষাক ক্রয়করা প্রসঙ্গে আ’লীগের যুগ্ন সম্পাদক আনিসুর রহমান বাকি সহ একাধিক নেতা বলেন, সরকারি অর্থদিয়ে হবে এলাকার উন্নয়ন মূলক (রাস্তা ব্রীজ অসহায় শিক্ষার্থীদের শিক্ষা ভাতা) কাজ। কিন্তু এ উপজেলায় হয়েছে এ উল্টোটা নববর্ষের পোষাক পেয়েছে শুধু প্রভাবশালীরা। রাজস্বের টাকা দিয়ে নববর্ষের পোষাক ক্রয় করতে পারবেন কিনা এ প্রশ্নের জবাবে উপজেলা নির্বাহি কর্মকর্তা মৌসুমি আফরিদা বলেন এ বিষয়টি উপজেলা চেয়ারম্যান মহোদয়কে বলেন কারণ তিনিই ক্রয় কমিটির সভাপতি।

webnewsdesign.com

এদিকে উপজেলা চেয়ারম্যান আইনুল হক মাষ্ঠারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন উপজেলা পরিষদের অর্থায়নে নববর্ষের পাঞ্জাবি ও শাড়ী ক্রয় করা হয়েছে তা সরকারি ১৭টি দপ্তর ও আ’লীগ সভাপতি-সম্পাদককে দেওয়া হয়েছে এর বাইরে কাউকে দেওয়া হয়নি। তাছাড়া এসিল্যান্ড সাহেব এর সমস্ত হিসাব দিতে পারবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হোটেল শ্রমিকের মাঝে সেচ্ছাসেবকলীগের  ঈদসামগ্রী বিতরণ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com