নওগাঁর

রাণীনগরে পলাতক আসামী ইয়াবাসহ গ্রেপ্তার

বুধবার, ১১ সেপ্টেম্বর ২০১৯ | ৯:৩১ পিএম |

রাণীনগরে পলাতক আসামী ইয়াবাসহ গ্রেপ্তার
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

নওগাঁর রাণীনগরে আলোচিত মাদক মামলার পলাতক আসামী হাত কাটা জহুরুল ইসলাম (২৬) কে ১৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে রাণীনগর থানাপুলিশ।

বুধবার দুপুরে উপজেলার আতাইকুলা পাগলির মোড় নামক বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। জহুরুল ইসলাম উপজেলার ভবানীপুর গ্রামের মোশারফ হোসেন মুসার ছেলে।


রাণীনগর থানা সূত্রে জানা গেছে, চলতি বছরের ২১ মে রাণীনগর থানাপুলিশ অভিযান চালিয়ে পাগলির মোড় বাজার থেকে ৮৭ গ্রাম হেরোইনসহ মানিক হোসেন (২৫) নামের এক যুবককে গ্রেফতার করা হয়। এসময় এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী সোনামুল খন্দকার (৩০) ও হাত কাটা জহুরুল (২৬) পালিয়ে যায়।

ওই মামলায় সোনামুল ও জহুরুলকে আসামী করে মামলা দায়ের করে পুলিশ। সেই মাদক মামলা থেকে বাঁচতে ও পুলিশের মাদক বিরোধী অভিযানকে ব্যহত করতে এবং পুলিশের ভাবমূর্তিক্ষুন্ন করতে বিভিন্ন দপ্তরে পুলিশের বিরুদ্ধে লিখিত অভিযোগ দাখিল করে সোনামুল খন্দকার। ফলে মামলাটি এলাকা জুরে আলোচিত হয়।

সোনামুল খন্দকার মাদকসহ ৬ টি মামলার আসামী। সে দূর্গাপুর গ্রামের সমতুল খন্দকারের ছেলে।

আলোচিত ওই মাদক মামলার পলাতক আসামী হাত কাটা জহুরুল আতাইকুলা গাপলির মোড়ে মাদক বেচা-কেনার জন্য ঘোড়া ফেরা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

এসময় তার নিকট থেকে ১৫ পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে রাণীনগর থানার অফিসার ইনচার্জ মো: জহুরুল হক জানান।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ত্রিশালে প্রাইভেটকার উল্টে পুলিশের এএসআই আমিনুল ইসলাম ও তার শ্যালক নিহত…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com