রাণীনগরে যুবদল-ছাত্রদলের তিন নেতাকর্মীসহ ৫জন আটক

বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ | ৪:০৬ অপরাহ্ণ |

রাণীনগরে যুবদল-ছাত্রদলের তিন নেতাকর্মীসহ ৫জন আটক
ফাইল ছবি

এফ এম আবু ইউসুফ রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগর থানাপুলিশ অভিযান চালিয়ে যুবদল-ছাত্রদলের তিন নেতাকর্মী এবং চুরি মামলায় একজন ও ১৫ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীসহ মোট ৫ জনকে আটক করেছে।

আটককৃতদের গতকাল মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে। আটক কৃতরা হলেন, উপজেলার এনায়েতপুর গ্রামের ৃমত মোহাম্মদের ছেলে রাণীনগর থানা যুবদলের সিনিয়র সহ-সভাপতি বেদারুল ইসলাম (৪৩),কাশিমপুর গ্রামের সুনিল চন্দ্রের ছেলে ছাত্রদল নেতা সুজন কুমার (৩৭), ভবানীপুর গ্রামের আবুল হোসেনের ছেলে যুবদল নেতা ওয়াসিফ আলী (৪৪) এবং নওগাঁ জেলা সদরের বিলভবানীপুর গ্রামের শাজাহন আলীর ছেলে আবু বক্কর সিদ্দিক (২৪) ও বনমালীকুড়ি গ্রামের আজাদ হোসেনের ছেলে সুমন আলী (২০)।

রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান জানান,সোমবার রাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে। আটকৃতদের মধ্যে বেদারুল,সুজন ও ওয়াসিফুর রহমানকে সম্প্রতি উপজেলার সরিয়া গ্রামে সেচ্ছাসেবকলীগ নেতা মেহেদি হাসানের উপর ককটেল হামলা ঘটনার সাথে জরিত সন্দেহে আটক করা হয়েছে। এছাড়া সুমনকে বনমালী কুড়ি এলাকা থেকে ১৫ পিচ ইয়াবাসহ আটক করেছে এএসআই হাফিজুর রহমান এবং আবু বক্কর সিদ্দিককে চুরি মামলায় গ্রেফতার দেখিয়ে গতকাল মঙ্গলবার আদালতে প্রেরণ কা হয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পঞ্চগড়ে সম্পত্তির বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন..

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com