রাণীশংকৈলে জমি জমার জেরে প্রতিবন্ধির বাড়ি ভাংচুর

রাণীশংকৈলে জমি জমার জেরে প্রতিবন্ধির বাড়ি ভাংচুর

শনিবার, ০৭ এপ্রিল ২০১৮ | ৫:৫৩ অপরাহ্ণ |

রাণীশংকৈলে জমি জমার জেরে প্রতিবন্ধির বাড়ি ভাংচুর
প্রতিবন্ধির ঘরবাড়ি ভাংচুর করেছে দুর্বৃত্তরা

রাণীশংকৈল (ঠাকুরগাঁও ) সংবাদাতা: ঠাকুরগাওয়ের রাণীশংকৈল মুক্তারবস্তি গ্রামে জমি জমার জেরে সোমবার বিকালে প্রতিপক্ষর প্রতিবন্ধির ঘরবাড়ি ভাংচুর করেছে দুর্বৃত্তরা। মোছাঃ বিজলী বাদী হয়ে মোঃ রাজু, মোঃ বাবুল, মোঃ তাজমুল সহ আট জনের বিরুদ্ধে রাণীশংকৈল থানা পুলিশের কাছে অভিযোগ দাখিল করেছেন। এ ব্যাপারে গত শুক্রবার বিকালে স্থাণীয় সংবাদ কর্মীদের কাছে একটি অভিযোগ পেশ করা হয়।

সরেজমিনে এলাকাবাসি জানান, উপজেলার ধর্মগড় মৌজার জেএল নং ০৫, খতিয়ান নং ২১৩ এবং ৫৩২৯ নং দাগের ০৬ শতক জমি বাদীনী বিজলীর দাদা রেকর্ডীয় মালিক। সেই ওয়ারিশ সুত্রে দলিল প্রাপ্ত সুত্রমতে বিজলীর প্রতিবন্ধি পরিবার ৬ শতক সম্পত্তির স্বতাধিকারী হিসেবে ঘরবাড়ি নির্মান পূর্বক দির্ঘদিন যাবৎ বসবাস করে আসছেন। প্রতিবেশী বিবাদীগণ পর সম্পদ লোভী, দলবদ্ধ দাঙ্গাবাজ লাঠিয়াল বাহিনী দির্ঘদীন থেকে উক্ত সম্পত্তি গ্রাস করার পাঁয়তারা করে আসছে। ধারাবাহিকতায় গত সোমবার জবর দখলের লক্ষে বিবাদীগণ অস্ত্রে সজ্জিত হয়ে লোক জনকে মারধর করে বাড়ির ঘর বেড়া ভেঙ্গে ফেলে। বিজলী রাণীশংকৈল উপজেলা হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেন। সুবিচারের আশায় ধন্ন্ াদিচ্ছেন দারে দারে।

webnewsdesign.com

উল্লেখ্য, উক্ত সম্পত্তি নিয়ে ঠাকুরগাও বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা নং ০২/১৬ (আর) চলমান রয়েছে।

এ ব্যাপারে বিবাদী বাবুলের সাথে কথা হলে জমি দখলের বিষয়টি এড়িয়ে যান। তবে মারধরের কথা স্বীকার করেন। থানা অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মান্নান জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com