রাণীশংকৈলে দুই ছিনতাইকারী পিস্তল সহ আটক

মঙ্গলবার, ০৩ জুলাই ২০১৮ | ১:৩৭ অপরাহ্ণ |

রাণীশংকৈলে দুই ছিনতাইকারী পিস্তল সহ আটক
রাণীশংকৈলে দুই ছিনতাইকারী পিস্তল সহ আটক

রাণীশংকৈল (ঠাকুরগাও) সংবাদদাতা : ঠাকুরগাঁয়ের রাণীশংকৈলে ২ জুলাই দুপুর সাড়ে ১২টায় টাকা ছিনতাই করে পালানোর সময় পিস্তল সহ দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।
থানা পুলিশ ও গ্রামীণ ব্যাংক তথ্যমতে, উপজেলার মহারাজা হাট শাখা গ্রামীণ ব্যাংকের ব্যবস্থাপক হারুন অর রশিদ নেকমরদ সোনালী ব্যাংক থেকে ৬ লাখ টাকা উত্তোলন করেন। ম্যনেজার হারুন অর রশিদ অফিস পিয়ন মুকুল সহ টাকা নিয়ে মোটরসাইকেল যোগে অফিস যাওয়ার পথে দুর্লভপুর নামক স্থানে পিছন থেকে আসা দুই ছিনতাইকারী টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়।

এ সময় গ্রামীণ ব্যাংক ম্যানেজার চিৎকার করতে থাকেন। ছিনতাইয়ের বিষয়টি টের পেয়ে নেকমরদ ইউপি সদস্য ইলিয়াস ওরফে ইলি মেম্বার থানা পুলিশকে খবর দেয়। থানা পুলিশ খবর পেয়ে দ্রুত জনতার সহায়তায় বিভিন্ন স্থানে অবস্থান নেন। মহারাজা নামক স্থানে ছিনতাইকারীরা জনতা, পুলিশ ও রাস্তায় গাছের ব্যারিকেড দেখে আতঙ্কে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে।


এসময় উত্তেজিত জনতা আটক ছিনতাইকারীদের বেধড়ক মারধর করে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে হরিপুর উপজেলার লোহুচাঁদ গ্রামের আমিনউদ্দিনের ছেলে আসাদুজ্জামান লিটন (৩৩) ও একই গ্রামের বদরুল ইসলামের ছেলে আবু সায়েদ(২৮)কে গ্রেফতার করে নিজ হেফাজতে নেন। এ সময় একটি মোটরসাইকেল, একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ৬ লাখ টাকা উদ্ধার করা হয়।

এব্যাপারে ২রা জুলাই সোমবার রাতে গ্রামীন ব্যাংকের ব্যবস্থাপক হারুণ অর রশিদ বাদী হয়ে ছিনতাই মামলা করেন। যাহার মামলা নং ০৩/১৮। অপরদিকে থানা পুলিশের এসআই আজগর আলী বাদী হয়ে একটি অস্ত্র মামলা দায়ের করেন। যাহার মামলা নং ০৪/১৮।
থানা অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মান্নান দুই ছিনতাইকারী আটক ও মালামাল উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com