ঠাকুরগাঁওয়ের

রাণীশংকৈলে পল্লী চিকিৎসকের বিরুদ্ধে মাদকের মিথ্যা মামলা

সোমবার, ১৭ জুন ২০১৯ | ২:০৪ অপরাহ্ণ |

রাণীশংকৈলে পল্লী চিকিৎসকের বিরুদ্ধে মাদকের মিথ্যা মামলা
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

রাণীশংকৈল উপজেলার সীমান্তবর্তী এলাকা কোচলে এক পল্লী চিকিৎসকের বিরুদ্ধে মাদকের মিথ্যা মামলা করেছে বিজিবি। কোচল গ্রামের মৃত খাজামুদ্দিনের ছেলে আমিনুল ইসলাম দেহানগর বাজারের একজন পল্লী চিকিৎসক। সরেজমিনে গিয়ে এলাকাবাসি জানায় আমিনুল মাদক ব্যবসার সাথে জড়িত নয়। ষড়যন্ত্র করে তার বিরুদ্ধে ফেন্সিডিলের মামলা করা হয়েছে।

মামলার তথ্যমতে, আমিনুল ইসলাম হাত ব্যাগে করে ফেন্সিডিল বহন করার সময় আগে থেকে ওৎ পেতে থাকা বিজিবি সদস্যরা তাকে ধাওয়া করে। এ সময় আমিরুল মাদকের ব্যাগ ফেলে পালিয়ে যায়। বিজিবি সদস্যরা ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে রাণীশংকৈল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে। মামলা নং ০৭ তারিখ ১২/৬/১৯ ইং। দেহনগর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে খালেদুরকেও মামলার আসামী করা হয়েছে।


অপরদিকে সরজমিনে প্রাপ্ত তথ্যমতে, তাছাড়া গত ১২ জুন রাত সাড়ে চার টার সময় কোচল ক্যাম্পের হাবিলদার মোঃ ইসলাম হোসেন কয়েকজন বিজিবি সদস্য নিয়ে আমিরুলকে ঘুম থেকে জাগিয়ে তোলে। তাকে বলা হয় তোমার বাড়িতে ফেন্সিডিল আছে। এ সময় আমিরুল বিজিবি সদস্যদের বাড়ি তল্লাসি করতে বলে। বাড়ির সন্নিকট থেকে এক বিজিবি সদস্য একটি ব্যাগ নিয়ে আসে। সেখানে ৫০ বোতল ফেন্সিডিল ছিল বলে বিজিবি জানায়। এক পর্যায়ে আমিনুল ভাই ঠিক আছে থাকেন কোন
সমস্যা নাই বলে মামলার বাদি ইসলাম আলী সঙ্গীয় বিজিবি সদস্যদের নিয়ে চলে আসে।

এ ব্যপারে মামলার বাদি মোঃ ইসলাম আলীকে জিঙ্গেস করা হলে তিনি ঘটনার সত্যতা এড়িয়ে গিয়ে বলেন, আমি মিডিয়া ভাইদের কোন কথার উত্তর দিতে পারব না মনে কিছু নিবেন না।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com