রাণীশংকৈলে বোমা ফাটিয়ে ডাকাতি, টাকাসহ স্বর্ণ লুট

রবিবার, ১১ মার্চ ২০১৮ | ৫:৫৪ অপরাহ্ণ |

রাণীশংকৈলে বোমা ফাটিয়ে ডাকাতি, টাকাসহ স্বর্ণ লুট
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর শহরে শনিবার দিবাগত গভীর রাতে বোমা ফাটিয়ে ডাকাতি করা হয়েছে। এ সময় নগদ স্বর্ন সহ নগদ প্রায় তিনলক্ষ টাকা লুট করে নিয়ে পালিয়ে যায়। ডাকাতির সময় দোকান মালিক দবিরুল ইসলাম(৫০) ও তার কর্মচারী রেজাউল(৩০)কে বেধড়ক মারধর করে। বোমা বিষ্ফোরণের শব্দে এলাকা জুড়ে আতংক ছড়িয়ে পড়ে। ডাকাতেরা পালিয়ে যায়। ১০ই মার্চ গভীর রাতে পৌরশহরের রেশম অফিস সংলগ্ন ব্যবসায়ী দবিরুল ইসলামের দোকান সংলগ্ন বাসা বাড়ীতে ডাকাতির ঘটনাটি ঘটে। দবিরুল ইসলাম প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় থাকলেও তার কর্মচারী রেজাউলকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ব্যবসায়ী দবিরুল ইসলামের সাথে কথা বলে জানা যায়, গভীর রাতে একদল ডাকাত আমার বাসায় ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে টাকা পয়সা স্বর্ণলংকার লুট করার সময় বাধা দিতে গেলে আমাদের মারপিট করে। আমাদের চিৎকারে আমার কর্মচারী রেজাউল বাসায় আসার সময় তাকেও দোকানের সামনে ব্যাপক মারধর করে। পরে ডাকাত দল আশপাশের লোকজনের উপস্থিত হচ্ছে টের পেয়ে ককটেল বোমা ফাটিয়ে পালিয়ে যায়। এ ব্যাপারে অফিসার ইনর্চাজ(তদন্ত) সালাউদ্দিন বলেন, ঘটনাটি তদন্ত করা হচ্ছে। ধারণা করা হচ্ছে ডাকাতেরা স্থানীয় হতে পারে।

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর শহরে শনিবার দিবাগত গভীর রাতে বোমা ফাটিয়ে ডাকাতি করা হয়েছে। এ সময় নগদ স্বর্ন সহ নগদ প্রায় তিনলক্ষ টাকা লুট করে নিয়ে পালিয়ে যায়। ডাকাতির সময় দোকান মালিক দবিরুল ইসলাম(৫০) ও তার কর্মচারী রেজাউল(৩০)কে বেধড়ক মারধর করে। বোমা বিষ্ফোরণের শব্দে এলাকা জুড়ে আতংক ছড়িয়ে পড়ে। ডাকাতেরা পালিয়ে যায়।

১০ই মার্চ গভীর রাতে পৌরশহরের রেশম অফিস সংলগ্ন ব্যবসায়ী দবিরুল ইসলামের দোকান সংলগ্ন বাসা বাড়ীতে ডাকাতির ঘটনাটি ঘটে। দবিরুল ইসলাম প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় থাকলেও তার কর্মচারী রেজাউলকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

webnewsdesign.com

ব্যবসায়ী দবিরুল ইসলামের সাথে কথা বলে জানা যায়, গভীর রাতে একদল ডাকাত আমার বাসায় ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে টাকা পয়সা স্বর্ণলংকার লুট করার সময় বাধা দিতে গেলে আমাদের মারপিট করে। আমাদের চিৎকারে আমার কর্মচারী রেজাউল বাসায় আসার সময় তাকেও দোকানের সামনে ব্যাপক মারধর করে। পরে ডাকাত দল আশপাশের লোকজনের উপস্থিত হচ্ছে টের পেয়ে ককটেল বোমা ফাটিয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে অফিসার ইনর্চাজ(তদন্ত) সালাউদ্দিন বলেন, ঘটনাটি তদন্ত করা হচ্ছে। ধারণা করা হচ্ছে ডাকাতেরা স্থানীয় হতে পারে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে ভূমিহীনদের ভূমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com