রাণীশংকৈলে ভাটা মালিক সাজু এখন দিনমজুর

মঙ্গলবার, ০৭ আগস্ট ২০১৮ | ৪:৫৫ অপরাহ্ণ |

রাণীশংকৈলে ভাটা মালিক সাজু এখন দিনমজুর
রাণীশংকৈলে ভাটা মালিক সাজু এখন দিনমজুর

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা: ঠাকুরগাঁয়ের রাণীশংকৈল বিষ্ণপুর গ্রামে স্বাধীন ব্রিক্স’র স্বত্তাধিকারী সাজু শেখ এখন দিনমজুর। সৎ ভাইয়ের ষড়যন্ত্রের শিকার হয়ে পথে বসেছে। এখন দিন মজুরের কাজ করে সংসার চালাতে হিমসিম খেতে হচ্ছে তাকে।

সৎ আঃ রশিদ লোভ লালসার বসবর্তি হয়ে চক্রান্তের জাল

webnewsdesign.com

বুনে সাজু শেখের স্বাধীন ব্রিক্স প্রতিষ্ঠানটি নিজ কব্জায় নেওয়ার জন্য। সৎ ভাই মেসার্স নাহার ব্রিক্সের স্বত্তাধিকারী আঃ রশিদের ষড়যন্ত্রের শিকার হয়ে ভ্যাটের মামলা মাথায় নিয়ে ২০১৪ সাল থেকে পালিয়ে বেড়াচ্ছে সাজু শেখ।

তাকে স্বাধীন ব্রিকস থেকে বের করে দেওয়া হয়। সুযোগে আঃ রশিদ স্বাধীন ব্রিক্স নিজ আয়ত্বে নেয়। সাজু ভাটায় আসতে না পারে পরিরকল্পনায় আঃ রশিদ স্বাধীন ব্রিক্স পরিচালনা করে ৭,১৬,১৪৬.২৫ টাকা ভ্যাট বকেয়া রাখে স্বাধীন ব্রিক্সের নামে। পরের বছর স্বাধীন ব্রিক্সের নাম পরিবর্তন করে নাহার ব্রিক্স নাম করণ করেন রশিদ। গত ২৯ শে জুন’১৮ সাজু ভ্যাটের মামলায় থানা পুলিশের হাতে গ্রেফতার হয়ে আদালত থেকে জামিন লাভ করে।

কিন্তু তাকে বিভিন্ন মিথ্যা মামলায় হয়রানি করে আসছে সৎ ভাই। বর্তমানে সাজু দুইটি মামলায় জামিন হলেও বিভিন্ন জটিলতার কারণে ভাটায় যেতে পারছেনা। দিন মজুরের কাজ করতে হচ্ছে সাজুকে সংসার চালানোর জন্য। অনাহারে অর্ধাহারে অনেক কষ্টে দিন কাটছে তার।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com