রাণীশংকৈলে ভোরের ডাক পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রাণীশংকৈলে ভোরের ডাক পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সোমবার, ১৯ মার্চ ২০১৮ | ৭:৫২ অপরাহ্ণ |

রাণীশংকৈলে ভোরের ডাক পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
রাণীশংকৈলে ভোরের ডাক পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঠাকুরগাওয়ের রাণীশংকৈল প্রেস ক্লাবে ১৮ই মার্চ সকালে “দৈনিক ভোরের ডাক ” পত্রিকার ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

অনুষ্ঠানে সংরক্ষিত ৩০১ সাংসদ মোছাঃ সেলিনা জাহান লিটা উপস্থিত ছিলেন। প্রত্রিকার সার্বিক উন্নয়ন ও উন্নতি কামনা করে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের রাজনীতির ধারাবাহিকতায় দেশ আজ এগিয়ে। যত দ্রুত সম্ভব দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করার সাফল্য নিয়ে কাজ এগিয়ে যাচ্ছে।

কাজের উন্নয়ন গতিশীল করতে আপনারা সহযোগিতার হাত বাড়িয়ে দিন। তিনি সংবাদ মাধ্যম সহ সকলের আরো আন্তরিক সহযোগিতা কামনা করে উন্নয়ন মূলক কাজকে আরো গতিশীল করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন প্রেস ক্লাব সভাপতি মোবারক আলী, সাধারণ সম্পাদক রেজাউল প্রধান, প্রবীণ সাংবাদিক আইয়ুব আলী ও নুরুল ইসলাম, আনিশুর রহমান বাকি, সেতাউর রহমান, আনোয়ার হোসেন আকাশ, আনোয়ার হোসেন জীবন, খুরশীদ আলম শাওন, শিরিন সুলতানা, প্রমুখ। “ ভোরের ডাক ” উপজেলা প্রতিনিধি বিজয় রায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে ক্লিনিক বন্ধের নির্দেশের ১২ ঘন্টা পরেই ফের চালু…!

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com