রাণীশংকৈলে সংখ্যা লঘুদের উপর সন্ত্রাসী হামলা

মঙ্গলবার, ০৩ জুলাই ২০১৮ | ৬:৪৪ অপরাহ্ণ |

রাণীশংকৈলে সংখ্যা লঘুদের উপর সন্ত্রাসী হামলা
সন্ত্রাসী হামলায় আহতরা

রাণীশংকৈল (ঠাকুরগাও) সংবাদদাতা: ঠাকুরগাঁয়ের রাণীশংকৈলে কালুগাও গ্রামে ৩রা জুলাই সকালে সংখ্যা লঘুদের উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে একদল দুস্কৃতিকারী। হামলার শিকার হয়ে গুরুত্বর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চার জন চিকিৎসাধিন রয়েছে।

প্রাপ্ত তথ্যমতে, উপজেলার পশ্চিম কালুগাও গ্রামের মোশাররফ হোসেন সহ তার ছেলে আজাদ আলী ও মোঃ আব্দুল, আব্দুলের স্ত্রী মিনা গং দাঙ্গাবাজ, দুস্কৃতিকারী, পরসম্পদ লোভি প্রকৃতির মানুষ। তারা সংঘবদ্ধ হয়ে দির্ঘদিন থেকে ওই গ্রামের সরকারি জশাহার পুকুর ভোগ দখল করে আসছিল। বিভিন্ন অপকৌশল অবলম্বন করে সরকারের লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করে আসছিল।


চলতি বছর বনগাও মৎস্য জীবি সমবায় সমিতি সর্বোচ্চ দরদাতা হিসেবে ভোগ দখলে নেন। দুস্কৃতিকারীরা তা মেনে নিতে না পেরে পর্যায়ক্রমে পুকুর লিজ গ্রহণকারীদের উপর হামলা, পুকুরের পাহাদারের ঘর ভাংচুর, লুটপাট, রাতের অন্ধকারে বড় নেট জাল দিয়ে পুকুরের মাছ মেরে নেওয়া সহ বিভিন্ন ভাবে আইন বহির্ভুত কাজ করে আসছে। এলাকার সংখ্যা লঘুরা দুস্কৃতিমূলক কাজে সহযোগিতা না করায় দুস্কৃতিকারীরা ৩রা জুলাই সকালে তাদের উপর হামলা চালায়।

এতে গুরুত্বর আহত হয়ে রমনীর স্ত্রী ফেন্সি রাণী(৩৫), মৃত শুরেসের মেয়ে তরবালা(৩২), জেএসসি পরীক্ষার্থী সন্দেপ পিতা মন্দের ও রমনীর স্কুল পড়ুয়া মেয়ে সোনালী(১০) রাণীশংকৈল উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত বাদী পক্ষ মামলার প্রস্তুতি নিচ্ছিল। রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মান্নান জানান, মারামারির বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com