রাণীশংকৈলে সংখ্যা লঘুদের উপর হামলার মামলায় গ্রেফতার ২

সোমবার, ০৯ জুলাই ২০১৮ | ২:৫০ অপরাহ্ণ |

রাণীশংকৈলে সংখ্যা লঘুদের উপর হামলার মামলায় গ্রেফতার ২
ফাইল ছবি

রাণীশংকৈল (ঠাকুরগাও) সংবাদদাতা: ঠাকুরগাঁয়ের রাণীশংকৈল পশ্চিম কালূগাওয়ের জশাহার পুকুর পাড়ে গত ৪ঠা জুলাই সকালে সংখ্যা লঘুদের উপর হামলার মামলায় দুই জন আসামীকে গ্রেফতার করেন থানা পুলিশ। এ সময় ভুয়া বাদি সাজিয়ে আসামী ছেড়ে দেওয়ার নাটক করে ব্যর্থ হন বিবাদী পক্ষ।
প্রাপ্ত তথ্যমতে, উক্ত ঘটনায় বাদী হয়ে পশিচম কালুগাওয়ের মৃত হলধর পালের ছেলে মহেন্দ্র পাল একটি মামলা করেন। মামলাটি রাণীশংকৈল থানায় ১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৫০৬/১১৪ পেনাল কোড-১৮৬০ এর অধিনে বেআইনী জনতায় পথরোধ করতঃ হুকুমে হত্যার উদ্দেশ্যে মারপিট করিয়া সাধারণ ও গুরুত্বর জখম, ভয়ভীতি প্রদর্শনের অপরাধে রুজু করা হয়। অজ্ঞাত কারনে আসামী ধরার ব্যাপারে গড়িমসি থাকলেও বাদী পক্ষের সহযোগিতায় মামলার আইও পুলিশ পরিদর্শক মোঃ সালাউদ্দিন গত রাত সাড়ে ৮টায় সিবদিঘি যাত্রী ছাউনি মোড় থেকে মামলার আসামী মোঃ সাইদুল ও আবুল কাশেমকে গ্রেফতার করেন। অজ্ঞাত কারনে তাৎক্ষনিকভাবে অপকৌশলে আসামীদের ছেড়ে দেওয়ার পায়তারা এঁকে একই গ্রামের রমনী পালকে মামলার বাদী সাজিয়ে তাকে লোকজনের সামনে বলানো হয় মামলার আপোষ হয়ে গেছে। এ নিয়ে হট্রগোল শুরু হয়। এসময় মামলার প্রকৃত বাদী মহেন্দ্র পাল হাজির হয়ে জানায় মামলার কোন আপোষ মিমাংসা হয়নি এবং হবে না। আদালতের রায়কে আমি শ্রদ্ধা করি বলেও সে জানায়।
রাণীশংকৈল থানা পুলিশ পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ সালাউদ্দিন আসামী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com