রাণীশংকৈলে স্ত্রীর পরকীয়ায় স্বামী ঘর ছাড়া

সোমবার, ৩০ এপ্রিল ২০১৮ | ৯:০৬ অপরাহ্ণ |

রাণীশংকৈলে স্ত্রীর পরকীয়ায় স্বামী ঘর ছাড়া
প্রতীকী ছবি

ঠাকুরগাঁয়ের রাণীশংকৈলে স্ত্রীর পরকীয়ার কারনে স্বামীকে ঘর ছাড়তে হয়েছে। এমন ঘটনা ঘটেছে ২৯ এপ্রিল সন্ধ্যায়। সরেজমিনে এলাকাবাসির তথ্যমতে, স্কুল শিক্ষিকা মাহফুজা আক্তার মিলি ২৮ এপ্রিল রাত সাড়ে ৯টার সময় তার বয়ফ্রেন্ড আঃ রউফকে নিয়ে একান্ত সময় কাটাচ্ছিল। মিলির মা বাইরে পাহারা দিচ্ছিল যাতে কেউ না আসে। মিলির স্বামী খতিব সারা দিনের কাজ শেষে সন্ধ্যায় ভান্ডারা গ্রামে ভাড়া বাড়িতে আসলে তার স্ত্রী ও শাশুড়ী মিলে তাকে বাসা থেকে চলে যেতে বলে। রাতে বাসায় তার শাশুড়ী থাকবে অজুহাতে তাকে বাড়ি থেকে বের হয়ে যেতে বাধ্য করে। এতে স্বামী খতিবের মনে সন্দেহ হয়। বাড়ি থেকে চলে যাওয়ার অভিনয় করে নিজেকে আড়াল করে ওৎ পাতে। রাত সাড়ে ৯ টার সময় রাউৎনগর স্কুল এন্ড কলেজের বাংলা বিভাগের প্রভাষক আঃ রউফ ঘরের মধ্যে ঢুকে। খতিব এ সময় বাড়ির পিছন দিক থেকে ঘরের মধ্যে এসে তাদের দুই জনকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে। এ নিয়ে উভয়ের মধ্যে ধস্তাধস্তির ঘটনা ঘটে বলে খতিব জানায়। প্রেমিক রউফ খতিবকে ধাক্কা দিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে। তার হাতে থাকা উচ্চ মাধ্যমিক পরীক্ষার খাতা ছিড়ে মাটিতে পড়ে যায়। যা মিডিয়া কর্মীদের হেফাজতে রয়েছে। ঘটনার জের ধরে ভাড়া বাসার মালিক মাহবুব আলম তাদের বাসা ছাড়তে বলেন। মিলি তার স্বামীকে না জানিয়ে আসবাব পত্র অন্যত্র সরিয়ে নেয় এবং ঘর সংসার করবে না বলে জানায়।
এ ব্যাপারে আঃ রউফকে মুঠোফোনে জিঙ্গাসা করা হলে মটরসাইকেল থেকে নেমে কথা বলবে বলে জানায়। কিন্তু সে আর ফোন রিসিভ করছেনা। ঘটনার রাতে আঃ রউফ বাড়িতে এসেছিল বলে তার প্রেমিকা মিলি জানায়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

webnewsdesign.com

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com