রাণীশংকৈলে ৩ লক্ষাধিক টাকা ছিনতাই: মোটরসাইকেল সহ ছিনতাইকারী আটক

মঙ্গলবার, ২৯ মে ২০১৮ | ৫:২৪ অপরাহ্ণ |

রাণীশংকৈলে ৩ লক্ষাধিক টাকা ছিনতাই: মোটরসাইকেল সহ ছিনতাইকারী আটক

রাণীশংকৈল (ঠাকুরগাও): ঠাকুরগাঁয়ের রাণীশংকৈল মাধবপুর নামক স্থানে আজ ২৯ মে সকালে গরু ব্যবসায়ীর গতিরোধ করে সাড়ে তিন লক্ষাধিক টাকা ছিনতাইয়ের সময় খোকন নামে এক ছিনতাই কারীকে আটক করে জনতা। এ সময় ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেল আটক করা হয়। এ ব্যাপারে শামীম বাদী হয়ে রাণীশংকৈল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগের সুত্রমতে, পীরগঞ্জ উপজেলার বিষ মাইল গ্রামের রইশ উদ্দিন (৫০), মোঃ সাদ্দাম(২৫), মোঃ এলাহী (২৫) সহ ১০/১২ জন গরু ব্যবসায়ী ভটভটি যোগে যাদুরাণী বাজার যাওয়ার সময় মাধবপুর গ্রামে পৌঁছলে বিষ্ণপুর গ্রামের তোতা মিয়ার ছেলে খোকন(৩২) সহ একটি দল তাদের গতিরোধ করে। ব্যবসায়ীদের কাছে থাকা ৩,৬২,০০০ টাকা জোর পুূর্বক ছিনিয়ে নেয়। এসময় গরু ব্যবসায়ীদের প্রচন্ড মারধর করার ফলে রইশ উদ্দিন, সাদ্দাম ও এলাহী রাণীশংকৈল হাসপাতালে চিকিৎসাধীন আছে।
রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মান্নান অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।


মন্তব্য করতে পারেন...

comments



ইবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক সভাপতির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com