রাণীশংকৈল হাসপাতালে টেন্ডারে অনিয়মের অভিযোগ

সোমবার, ১৩ আগস্ট ২০১৮ | ৬:০৩ অপরাহ্ণ |

রাণীশংকৈল হাসপাতালে টেন্ডারে অনিয়মের অভিযোগ
রাণীশংকৈল হাসপাতালে টেন্ডারে অনিয়মের অভিযোগ

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা: ঠাকুরগাওয়ের রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেন্ডার কাজে অনিয়মের অভিযোগ উঠে। এব্যাপারে স্বাস্থ্য অধিদপ্তরের মহা পরিচালক বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। টেন্ডার কাজে অংশগ্রহণকারী মেসার্স কামরুল হাসান ট্রেডার্স’র স্বত্তাধিকারী কামরুল হাসান ভুট্টো এ অভিযোগ করেন।

অভিযোগ সুত্রমতে, গত ১৫/০৭/১৮ইং তারিখ মোতাবেক রোগী পথ্য, ষ্টেশনারী মালামাল সরবরাহ ও লিলেন ধোলাই কাজের জন্য ঠিকাদার নিয়োগের আহবান করা হয়। অভিযোগকারী প্রতিষ্ঠানটি সর্বনিম্ন দরদাতা হিসেবে টেন্ডার ড্রপ করেন।

webnewsdesign.com

হাসপাতাল কর্তৃপক্ষ পাবলিক প্রকিউমেন্ট আইন ২০০৬(শংসোধন) এর ২৪নং আইনের ৪৯ ধারায় ৮নং ক্রমিকে ১এ উল্লেখ্য থাকিলেও দরপত্র মুল্যায়ন কমিটি উক্ত আইনের পরিপন্থি কাজ করেছেন। মনগড়া ভাবে সিভিল সার্জন মুল্যায়ন কমিটির যোগ সাজসে অজ্ঞাত কারনে উচ্চ দরদাতাকে টেন্ডার পাইয়ে দেন। এখানে অগচরে কয়েক লক্ষ টাকার ঘুষ বানিজ্যের কথা অভিযোগে উল্লেখ করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. রফিকুল হাসান জানান, বর্তমান বাজার মূল্যের সাথে অসামঞ্জস্য ও অপ্রাসজ্ঞিক দর উল্লেখ করে দরপত্র দাখিল করায় মেসার্স কামরুল হাসান ট্রেডার্সকে কাজ দেওয়া সম্ভব হয়নি। মঈন উদ্দীন, পিতা শাহাজান কবির গ্রাম জীবনপুর হরিপুর ঠাকুরগাও এর দাখিলকৃত দরপত্রে অধিকাংশ আইটেমের দর বাজার দরের সহিত সামঞ্জস্যপুর্ন হওয়ায় সর্ব নিম্ন দরদাতা হিসেবে মূল্যায়ন কমিটি তাকে নির্বাচিত করেছেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com