রাবিতে ইয়াবা ও গাঁজাসহ বহিরাগত দুই যুবক আটক

শনিবার, ৩১ মার্চ ২০১৮ | ১:০৬ অপরাহ্ণ |

রাবিতে ইয়াবা ও গাঁজাসহ বহিরাগত দুই যুবক আটক
রাবিতে ইয়াবা ও গাঁজাসহ বহিরাগত দুই যুবক আটক

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) বহিরাগত দুই মাদকসেবী যুবককে ইয়াবা ও গাঁজাসহ হাতেনাতে ধরে পুলিশে সোপর্দ করা হয়েছে। শুক্রবার রাত পৌঁনে ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহিদ হবিবুর রহমান মাঠে অভিযান চালিয়ে তাদের আটক করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান।

আটককৃতরা হলেন- রাজশাহীর জিন্নানগর এলাকার আকবর আলীর ছেলে আলিফ (২২) ও নগরীর উপশহর এলাকার ইসমাইল হোসেনের ছেলে মিনহাজুল ইসলাম (২০)। তারা এর আগেও বিশ্ববিদ্যালয়ে মাদক সেবন করতে এসেছেন বলে স্বীকার করেছে।

webnewsdesign.com

প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, সন্ধ্যার পর নবাব আব্দুল লতিফ হল সংলগ্ন মাঠে নিয়মিত মাদক সেবন করা হয় বলে আমরা খবর পাই। এর ভিত্তিতে প্রশাসনকে সঙ্গে নিয়ে ক্যাম্পাসে অভিযানে বের হই। পরে হবিবুর রহমান মাঠে ওই দুইজনকে মাদক সেবনরত অবস্থায় আটক করে মতিহার থানা পুলিশে সোপর্দ করেছি।

তিনি আরো বলেন, আমরা মাদকমুক্ত ক্যাম্পাস তৈরির জন্য নিয়মিত অভিযান চালাচ্ছি। মাদকের ব্যাপারে যেকোনো তথ্য পেলে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে যুবলীগ নেতাকে কুপিয়েছে চিহ্নিত সন্ত্রাসীরা…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com