রাবিতে তীর্থক নাটক’র দুইযুগ পূর্তি উৎসব

শনিবার, ০৫ মে ২০১৮ | ১:০৯ অপরাহ্ণ |

রাবিতে তীর্থক নাটক’র দুইযুগ পূর্তি উৎসব
ছবি: তীর্থক নাটক’র দুইযুগ পূর্তি উৎসব

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) নাট্যসংগঠন ‘তীর্থক নাটক’র দুই যুগ পূর্তি উৎসবে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার রাত ৮ টায় বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে এক অনুষ্ঠানে এই কমিটি ঘোষণা করা হয়। মামুনুর রশিদকে সভাপতি ও মাহবুবা খাতুন ইতিকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি স্বপন কুমার রায়, সহ-সাধারণ সম্পাদক ইমন হিরা, সাংগঠনিক সম্পাদক অর্পন আহমেদ সুমন, প্রযোজনা সম্পাদক শহিদুল ইসলাম নাহিদ, অর্থ সম্পাদক ফাতিমা খাতুন সাথী, প্রচার সম্পাদক আশরাফুল ইসলাম আবির ও দপ্তর সম্পাদক মুস্তাফিজুর রহমান। কার্যনির্বহী সদস্য রতন হোসেন ও দিপু চন্দ্র রায়।


এর আগে সকাল সাড়ে ১০ টায় বিশ্ববিদ্যালয়ের রাকসু ভবনের সামনে দুই যুগ পূর্তি উৎসবের উদ্বেধনী অনুষ্ঠিত হয়।

তীর্থক নাটকের সাবেক সদস্য চন্দন হালদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন নাট্যকলা বিভাগের সভাপতি ড. রহমান রাজু ও সহকারী অধ্যাপক সুমন সরকার, হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের সহকারী অধ্যাপক ইমরান হোসেন, রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সালাহউদ্দিন, সংগঠনটির প্রতিষ্ঠাকালীন সদস্য শুভাশীষ মহন্ত নান্টু প্রমুখ।

বিকেলে শুরু হয় গীতি আলেখ্য, নাটক পরিবেশনা, লোকগান ও সাংস্কৃতিক আড্ড। এদিন নজরবন্দী, কমলাকান্তের দপ্তর ও চিকিৎসা সংকট নামের তিনটি নাটক মঞ্চস্থ হয়।

মন্তব্য করতে পারেন...

comments



ইবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক সভাপতির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com