রাবিতে শিক্ষক ও প্রকৌশলীদের সম্মাননা প্রদান

সোমবার, ০১ অক্টোবর ২০১৮ | ১:১০ পূর্বাহ্ণ |

রাবিতে শিক্ষক ও প্রকৌশলীদের সম্মাননা প্রদান
রাবিতে শিক্ষক ও প্রকৌশলীদের সম্মাননা প্রদান

রাবি প্রতিনিধি: ‘বিজনেস্ রিচার্স অন ব্র্যান্ড কুইটি’ বিষয় নিয়ে সফল গবেষণা পরিচালনা করায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) পরিসংখ্যান বিভাগের শিক্ষক ও প্রকৌশলীদের সম্মাননা ও শিক্ষার্থীদের সনদ প্রদান করেছে ক্রাউন সিমেন্ট গ্রুপ। সোমবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বিজ্ঞান ভবনে শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে সনদ ও সম্মাননা প্রদান করা হয়।

পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ও অনুষ্ঠানের আহ্বায়ক মনিমুল হক ক্রাউন সিমেন্ট গ্রুপকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, আমরা ৩৬ জন শিক্ষার্থী নিয়ে এপ্রিল ও মে এই ২ মাস রাজশাহী জেলায় গবেষণাকার্য চালিয়েছিলাম। আমরা অনন্দিত যে আমরা আমাদের গবেষণাটি সফলভাবে সম্পন্ন করতে পেরেছি। অনুষ্ঠানে তিনি বিশেষভাবে গবেষণায় নিয়জিত শিক্ষার্থীদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

webnewsdesign.com

সনদপ্রাপ্ত শিক্ষার্থী হাসিবুল ইসলাম রানা বলেন, ক্রাউন সিমেন্টের উদ্দ্যোগে দুই মাস আমরা এ গবেষণাকার্য পরিচালনা করি। আমাদের সফল গবেষণার ফলশ্রুতিতে আজকের এই অনুষ্ঠানের আয়োজন করেছেন তারা।

সম্মাননা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্রাউন সিমেন্ট গ্রুপের উপদেষ্টা শংকর কুমার রায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিসংখ্যান বিভাগের সভাপতি অধ্যাপক ড. মো. আইয়ুব আলী, অনুষ্ঠানের সার্বিক সমন্বয়কারী ক্রউন সিমেন্টের রিসার্চ প্ল্যানিং ও বিজনেস্ ডিল্পপমেন্ট বিভাগের ব্যবস্থাপক আতোয়ার হোসেন।
এছাড়াও উপস্থিত ছিলেন- ক্রউন সিমেন্টে রাজশাহী জেলার ডিলার, ব্যবসায়ীগণ, ডেভলপার, প্রকৌষলীবৃন্দ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com