রাবির দ্বিতীয় নারী ছাত্র উপদেষ্টা হলেন রসায়ন বিভাগের অধ্যাপক লায়লা

সোমবার, ০১ অক্টোবর ২০১৮ | ১২:৫৭ পূর্বাহ্ণ |

রাবির দ্বিতীয় নারী ছাত্র উপদেষ্টা হলেন রসায়ন বিভাগের অধ্যাপক লায়লা
রাবির দ্বিতীয় নারী ছাত্র উপদেষ্টা হলেন রসায়ন বিভাগের অধ্যাপক লায়লা

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২৫ তম ও দ্বিতীয় নারী ছাত্র উপদেষ্টা হলেন বিশ্ববিদ্যালয়ের রসায়ণ বিভাগের অধ্যাপক ড. লায়লা আরজুমান বানু। সোমবার বেলা সাড়ে ১২টায় জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকারের কাছ থেকে তিনি ছাত্র উপদেষ্টা হিসেবে দপ্তরে দায়িত্ব গ্রহণ করেন।
বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান রসায়ন বিভাগের অধ্যাপক লায়লা আরজুমান বানুকে ছাত্র-উপদেষ্টা হিসেবে নিয়োগ প্রদান করেন।

এর আগে ২০১৭ সালের ২৯ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে প্রথম নারী ছাত্র উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছিলেন অধ্যাপক জান্নাতুল ফেরদৌস। তিনি ২০১৮ সালের ১৭ মে এই পদ থেকে অব্যাহতি দিয়ে ১৯ মে জেড এইচ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য হিসেবে যোগদান করেন। এর পর ১৯ মে থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত শূন্য পদে ছাত্র উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার।

webnewsdesign.com

এরপর প্রায় চার মাস পরে নতুন দ্বিতীয় নারী ছাত্র উপদেষ্টা হিসেবে দায়িত্ব গ্রহণ করেন অধ্যাপক ড. লায়লা আরজুমান বানু।

এসময় উপস্থিত ছিলেন- প্রক্টর অধ্যাপক মো. লুৎফর রহমান, সাবেক ছাত্র-উপদেষ্টা অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার ও অধ্যাপক জান্নাতুল ফেরদৌস, জনসংযোগ দপ্তরের সাবেক প্রশাসক অধ্যাপক চিত্তরঞ্জন মিশ্র, জনসংযোগ দপ্তরের বর্তমান প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার প্রমুখ।

নতুন ছাত্র উপদেষ্টা লায়লা আনজুমান বানু বলেন, ছাত্র উপদেষ্টা দপ্তর একটি গুরুত্বপূর্ণ দপ্তর। দেশ, জাতি ও বিশ্ববিদ্যালয়ের জন্য সবসময় সক্ষমতা ও দক্ষতার সাথে দায়িত্ব সুচারুভাবে পালন করতে পারি। এই সবার কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন তিনি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com