রাবির পরিসংখ্যান বিভাগে পুরস্কার ও পদক প্রদান অনুষ্ঠিত

বৃহস্পতিবার, ১০ মে ২০১৮ | ৬:৫৫ অপরাহ্ণ |

রাবির পরিসংখ্যান বিভাগে পুরস্কার ও পদক প্রদান অনুষ্ঠিত
ছবি: (রাবি) পরিসংখ্যান বিভাগের কৃতী শিক্ষার্থীদের খোন্দকার মনোয়ার হোসেন মেমোরিয়াল এ্যাওয়ার্ড, প্রফেসর হোসনেয়ারা হোসেন মেরিট স্কলারশীপ ও কাজী মোতাহার হোসেন পদক প্রদান

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) পরিসংখ্যান বিভাগের কৃতী শিক্ষার্থীদের খোন্দকার মনোয়ার হোসেন মেমোরিয়াল এ্যাওয়ার্ড, প্রফেসর হোসনেয়ারা হোসেন মেরিট স্কলারশীপ ও কাজী মোতাহার হোসেন পদক প্রদান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ৯টায় বিভাগের কনফারেন্স কক্ষে এসব পুরস্কার ও পদক প্রদান করেন প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, বিজ্ঞান অনুষদের অধিকর্তা অধ্যাপক এম খলিলুর রহমান খান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের কাজী মোতাহার হোসেন চেয়ার অধ্যাপক ড. এম আতাহারুল ইসলাম।
২০১৭ সালের পরিসংখ্যানে স্নাতক সম্মান পরীক্ষায় সম্মিলিত মেধা তালিকায় প্রথম স্থান অধিকারী সাম্মে আমেনা তাসমিয়া খোন্দকার মনোয়ার হোসেন মেমোরিয়াল এ্যাওয়ার্ড ও একই পরীক্ষায় মেয়েদের মধ্যে প্রথম স্থান অধিকারী শারমিন আক্তার প্রফেসর হোসনেয়ারা হোসেন মেরিট স্কলারশীপ অর্জন করে। এছাড়া পরিসংখ্যানে ¯œাতকোত্তর পরীক্ষায় প্রথম স্থান অধিকারী মো. বিনইয়ামিন (২০১২), অতুল চন্দ্র সিংহ (২০১৩), সাইফুল ইসলাম (২০১৪), তাওয়াবুন নাহার (২০১৫) ও শামিমা খাতুন (২০১৬) কাজী মোতাহার হোসেন পদক অর্জন করে।
এ অনুষ্ঠানে এমএসসি ২০১৭ ব্যাচের বিদায় সংবর্ধনা এবং বিভাগের অন্তঃকক্ষ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কারও প্রদান করা হয়। বিদায় সংবর্ধনায় শিক্ষার্থীদের স্মারক ক্রেস্ট উপহার দেয়া হয়।
পরিসংখ্যান বিভাগ ও বিভাগীয় সমিতির উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিভাগীয় সভাপতি অধ্যাপক আইয়ুব আলী। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিভাগীয় সমিতির কোষাধ্যক্ষ অধ্যাপক গোলাম হোসেন ও সাধারণ সম্পাদক মো. রাকিব পারভেজ, অধ্যাপক আসাদুজ্জামান শাহ, জান্নাতুল নাঈম ও মো. আলহাজ উদ্দীন বক্তৃতা দেন।
বিভাগের শিক্ষর্থী শাহরিয়ার ইসরাক সৈকত ও শিরাজুম মনিরার সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার, ছাত্র-উপদেষ্টা অধ্যাপক জান্নাতুল ফেরদৌস ও প্রক্টর অধ্যাপক মো. লুৎফর রহমান।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

webnewsdesign.com

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com