রাবির বঙ্গবন্ধু হলে পানির সংকট

শনিবার, ০৮ সেপ্টেম্বর ২০১৮ | ৯:১৫ অপরাহ্ণ |

রাবির বঙ্গবন্ধু হলে পানির সংকট
রাবির বঙ্গবন্ধু হলে পানির সংকট

রিজভী আহমেদ, রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে ব্যবহারের জন্য পানির তীব্র সংকট দেখা দিয়েছি। এবিষয়ে গত এক বছর ধরে হল প্রশাসনের কাছে জানালেও কোন ব্যবস্থা নিচ্ছে না কর্তৃপক্ষ। আর এই সমস্যা হল প্রশাসনের অবহেলা বলে দায়ি করছেন শিক্ষার্থীরা। সম্প্রতি আরও তীব্র আকার ধারণ করেছে এ সংকট।

শিক্ষার্থীরা জানান, বিগত কয়েকদিন ধরে কাপড় ধোয়া থেকে শুরু করে দৈনন্দিন শৌচাকার্য করতে পারছেন তারা। এ সমস্যা আজকের নয় গত এক বছর ধরে এমন সমস্যার সম্মুখীন তারা। এ নিয়ে বার বার হল প্রশাসনের কাছে জানানো হয়েছে।

webnewsdesign.com

আবাসিক শিক্ষার্থী ও ফাইন্যান্স বিভাগের শিক্ষার্থী সৌরভ চক্রবর্তী অভিযোগ করেন, কোথায় পাইপ ফেটে গেছে এমন কথা বলে আসছে গত এক বছর ধরে। দিনের মধ্যে ঘন্টাখানেক পানি থাকে পরে আর থাকে না। এ সমস্যার সমাধানে কোন পদক্ষেপ নিতে দেখা যায়নি হল প্রশাসনকে। কর্মকর্তাও কর্মচারীদের জানালে বার বার একই কথা বলছে।

তবে হল প্রশাসন বলছে হল মিলনায়তনের পাশে সাপ্লাই পাম্প বিকল হওয়ায় এমন পরিস্থিতি তৈরি হয়েছে, সংস্কারের কাজ চলছে।

এ বিষয়ে জানতে চাইলে বিশ^বিদ্যালয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. আশরাফুজ্জামান বলেন, ‘পাম্প মেশিন নষ্ট হওয়ায় এমন সমস্যায় পড়তে হয়েছে। তবে পাম্প মেরামত করা হয়েছে। এছাড়াও সমস্যা কাটিয়ে তুলতে নতুন আরো একটা পাম্প বসানো হয়েছে। এতে পানি সংকটের সমস্যা দূর হবে বলে আশা ব্যক্ত করেন তিনি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

চৌমুহনীতে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার ঘটনায় বেগমগঞ্জ থানার ওসির বদলি…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com