রাবির সিন্ডিকেটের ডিন প্রতিনিধি নির্বাচিত হলেন অধ্যাপক হুমায়ুন

সোমবার, ১৬ জুলাই ২০১৮ | ৭:০৫ অপরাহ্ণ |

রাবির সিন্ডিকেটের ডিন প্রতিনিধি নির্বাচিত হলেন অধ্যাপক হুমায়ুন

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সিন্ডিকেটে ডিন প্রতিনিধি নির্বাচনে জয়লাভ করেছেন মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সমাজের (হলুদ প্যানেল) প্রার্থী অধ্যাপক হুমায়ুন কবীর। সোমবার বিশ্ববিদ্যালয়ের জুবেরী ভবনে অনুষ্ঠিত নির্বাচনে বাংলাদেশি জাতীয়তাবাদ ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক গ্রুপের (সাদা প্যানেল) প্রার্থী মো. ফজলুল হককে ১৪৮ ভোটে হারিয়ে অধ্যাপক ফজলুল সিন্ডিকেটে ডিন প্রতিনিধি নির্বাচিত হন।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এম এ বারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি জানান, নির্বাচনে বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক হুমায়ুন কবীর ৫২৭ ভোট এবং কলা অনুষদের ডিন অধ্যাপক ফজলুল হক ৩৭৯টি ভোট পান। সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের নয় শ ছয়জন শিক্ষক তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

webnewsdesign.com

চলতি বছর ২৩ এপ্রিল বিশ্ববিদ্যালয়ের সিনেট, সিন্ডিকেট, ডিন, শিক্ষক সমিতিসহ সাতটি ক্যাটাগরিতে মোট ৭০টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সিন্ডিকেটে ডিন ক্যাটগরিতে ওই সময় কোন প্রার্থী না থাকায় পদটি এতদিন শূন্য ছিলো।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

জিংক ধান বিস্তারে কৃষি অফিসারদের দক্ষতা উন্নয়নমূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com