রাসিকের মেয়র পদ থেকে বুলবুলের পদত্যাগ

বৃহস্পতিবার, ২৮ জুন ২০১৮ | ৩:০৮ অপরাহ্ণ |

রাসিকের মেয়র পদ থেকে বুলবুলের পদত্যাগ
রাসিকের মেয়র পদ থেকে বুলবুলের পদত্যাগ

রাজশাহী প্রতিনিধি: মেয়রের পদ থেকে পদত্যাগ করেছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। বিধি অনুযায়ী গতকাল বুধবার দুপুরে তিনি স্থানীয় সরকার মন্ত্রনালয়ে পদত্যাগ পত্র প্রেরণ করেন বলে জানিয়েছেন তিনি।

বুলবুল বলেন, নিয়ম অনুযায়ী স্থানীয় সরকার মন্ত্রণালয়ে পদত্যাগ পত্র পাঠিয়েছেন। মন্ত্রণালয় থেকে একটি প্রজ্ঞাপন জারি করে নির্বাচনকালিন ভারপ্রাপ্ত মেয়র নিয়োগ দেবেন বলে জানান তিনি।

webnewsdesign.com

নগর বিএনপির সভাপতি ও দলের মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল জানান, মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আজ বৃহস্পতিবার তিনি মনোনয়নপত্র দাখিল করবেন। এর আগে গত সোমবার তার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। মনোনয়নপত্র জমা দেয়ার জন্য কাগজপত্র রেডি করা হয়েছে বলেও জানান তিনি।

২০১৩ সালের ১৫ জনু রাজশাহী সিটি করপোরেশন নগর বিএনপির সভাপতি নির্বাচনে মোসাদ্দেক হোসেন বুলবুল মেয়র নির্বাচিত হন। তিনি ভোট পেয়েছিলেন এক লাখ ৩১ হাজার ৫৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন পেয়েছিলেন ৮৩ হাজার ৭২৬ ভোট। এর আগে ২০০৮ সালের নির্বাচনে বিএনপির নেতা মোসাদ্দেক হোসেন বুলবুল সাবেক মেয়র খায়রুজ্জামান লিটনের কাছে পরাজিত হয়েছিলেন। এবারো বুলবুল বিএনপির দলীয় মনোনয়ন পান।

নির্বাচন কমিশনের তথ্য মতে, আজ বৃহস্পতিবার মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেওয়ার শেষ দিন। আগামী ১ ও ২ জুলাই মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ৯ জুলাই। আর ভোট গ্রহণ করা হবে ৩০ জুলাই।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com