রুপালী ব্যাংক স্থানান্তর পরিকল্পনার প্রতিবাদে গ্রাহকদের মানববন্ধন

মঙ্গলবার, ২৬ ফেব্রুয়ারি ২০১৯ | ৮:৪৯ অপরাহ্ণ |

রুপালী ব্যাংক স্থানান্তর পরিকল্পনার প্রতিবাদে গ্রাহকদের মানববন্ধন
রুপালী ব্যাংক স্থানান্তর পরিকল্পনার প্রতিবাদে গ্রাহকদের মানববন্ধন

সেনবাগের ৮ নং বীজবাগ ইউনিয়নের মিয়ারহাট রুপালী ব্যাংক স্হানান্তর পরিকল্পনার প্রতিবাদে আজ দুপুরে মিয়ারহাট বাজারে ব্যবসায়ী সহ প্রায় সহাস্রাধিক গ্রাহক এক ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করেছে।

বাজার ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি মো: হানিফের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এয়াকুব মামুন,বাজার কমিটির সাবেক সভাপতি জয়নাল আবেদীন খোকন ও মোস্তাফিজুর রহমান দিদার প্রমূখ।

বক্তারা বলেন, ২০১৬ সালের আগষ্ট ১৬ই আগষ্ট ব্যাংকটি স্হানীয় সাংসদ আলহাজ মোরশেদ আলম উদ্ভোধনের পর থেকে প্রায় ১৩ শতাধিক গ্রাহক লেনদেন করছে। ইতিমধ্যে ব্যাংকটির ৯০ লাখ টাকা লোন বিতরন করে প্রায় ৭০% আদায়ের মাধ্যমে ব্যাংকের কার্যক্রম পরিচালনা হচ্ছে।

রুপালী ব্যাংকের একটি বিশ্বস্ত সূত্র জানায়, কেন্দ্রীয় ব্যাংক এ শাখাটি মিয়ারহাট থেকে অন্যস্হানে স্হানান্তর পরিকল্পনার জন্য কাজ করছে। এ খবর দ্রুত ছড়িয়ে পড়লে বাজার ব্যবসায়ী,রাজনৈতিক নেতৃবৃন্দ সহ প্রায় ১৩ শতাধিক গ্রাহক ফুসেওঠে। এ অঞ্চল থেকে তারা কোনো ভাবেই ব্যাংকটি স্হানান্তর হতে দেবেনা মর্মে সকলেই ঐক্যবদ্ধ।

মানববন্ধন কর্মসূচীতে তারা বলেন,গ্রাহক সংখ্যা ও লেনদেন বাড়িয়ে ব্যাংকটিকে লাভজনক প্রতিষ্ঠানে রুপান্তর করা হবে।

ব্যাংকের ব্যবস্হাপক বোরহান উদ্দিন আহমেদ গনমাধ্যমকে স্হানান্তর পরিকল্পনার বিষয়টি নিশ্চিত করে বলেন, জনবল সংকট রয়েছে প্রচুর। ব্যবস্হাপনা কর্তৃপক্ষ ও স্হানীয় গ্রাহকরা চাইলে ব্যাংকটি লাভজনক হবে এবং গ্রাহকরা সুবিধা ভোগ করবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পঞ্চগড়ে সম্পত্তির বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন..

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com