ঠাকুরগাঁওয়ের

রুহিয়ায় আওয়ামীলীগ বিএনপির সংঘর্ষে আহত-১০, পরিস্থিতি থমথমে…

শনিবার, ০৩ সেপ্টেম্বর ২০২২ | ১১:৫৪ অপরাহ্ণ |

রুহিয়ায় আওয়ামীলীগ বিএনপির সংঘর্ষে আহত-১০, পরিস্থিতি থমথমে…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট

ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় আওয়ামীলীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষের ঘটনায় সাংবাদিকসহ ১০ জন আহত হয়েছে।

শনিবার (৩রা সেপ্টেম্বর) বিকেলে রুহিয়া থানা বিএনপির বিক্ষোভ কর্মসূচি ও থানা মহিলা আওয়ামীলীগের কর্মসূচিকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।


শনিবার দুপুরে বিএনপির পূর্বঘোষিত সমাবেশ উপলক্ষ্যে দলীয় নেতাকর্মীরা সমাবেশস্থলে আসতে থাকে।

অপরদিকে একইদিন সমাবেশ ঘোষণা করে মহিলা আওয়ামীলীগ। এ সময় উভয় পক্ষের নেতাকর্মীরা উত্তেজিত হয়ে মুখোমুখি অবস্থান নেয়। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আনসারুল ইসলামসহ অন্তত ১০ জন আহত হন। এসময় কয়েকটি দোকানপাট ভাঙচুর করাসহ দুটি মোটরসাইকেলে আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়।


জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তৈমুর রহমান অভিযোগ করে বলেন, আমাদের নেতাকর্মীরা বিভিন্ন স্থান থেকে সভাস্থলে আসার সময় আওয়ামীলীগের কর্মীরা তাদের বাধা দেয় ও মারপিট করে। আমাদের সভামঞ্চে আগুন লাগিয়ে দিয়েছে, অফিসে ভাঙচুর চালিয়েছে এবং অফিসেও অগ্নিসংযোগ করেছে। আমাদের অনেক নেতাকর্মীকে আহত করেছে।

সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো পাল্টা অভিযোগ করে বলেন, শান্তিপূর্ণ পরিবেশে থানা মহিলা আওয়ামীলীগের কর্মসূচির ডাক দিয়েছিল। দুপুরে হঠাৎ করেই বিএনপির নেতাকর্মীরা এমপি রমেশ চন্দ্র সেনের বাসায় হামলা চালায়। আমাদের ছেলেরা এগিয়ে এলে তারা আমাদের ছেলেদের মারপিট করে পালিয়ে যায়।


এবিষয়ে রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বলেন, বিএনপি ও মহিলা আওয়ামীলীগ একই সময় সভা আহবান করে। অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রশাসনের পক্ষ থেকে দুপুরে মহিলালীগ ও বিকেলে বিএনপিকে সভা করার কথা বলা হয়েছিল। তবে একই সময়ে উপস্থিত হয়ে উভয় পক্ষ এই অপ্রিতিকর ঘটনায় জড়িয়ে পড়ে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com