ধ্বংসের পথে যুবসমাজ;

রুহিয়ায় মোবাইলে চলছে জমজমাট লুডু জুয়া

শনিবার, ০১ সেপ্টেম্বর ২০১৮ | ১২:৫৩ অপরাহ্ণ |

রুহিয়ায় মোবাইলে চলছে জমজমাট লুডু জুয়া
রুহিয়ায় মোবাইলে চলছে জমজমাট লুডু জুয়া

রুহিয়া (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় মোবাইলে মোবাইলে চলছে জমজমাট লুডু জুয়া। এতে করে বিপথগামীর পথে ছাত্র ও যুবসমাজ। বিভিন্ন সূত্রে খোঁজখবর এবং সরজমিনে গিয়ে দেখা যায়, উত্তরা বাজার, রুহিয়া বাজার, রেল লাইন, কুজিশহর, ঘুরনগাছ, কর্নফুলী বাজার, দীপশিক্ষা স্কুল মাঠ, উত্তরা বাজার স্কুল মাঠ, বাদিয়া মার্কেট, সপ্নামার্কেট, সেনিহারী মার্কেট, রামনাথ বাজার এলাকাসহ উপজেলার বিভিন্ন ছোট-বড় দোকানে, খেলার মাঠে, স্কুল মাঠে বা গোপন কোনো ঘরে চলছে এসব লুডু জুয়া। সচেতন নাগরিকরা মনে করছে ছাত্র ও যুবসমাজ নষ্টের পথে যাচ্ছে।

এসব জুয়াকে এখনই বন্ধ না করলে যুবসমাজ বিপথগামী হবে। মোবাইলে জুয়া বন্ধে জনসচেতনা বাড়াতে হবে। সবাই যার যার জায়গা থেকে এটার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।


এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা বলেন, রুহিয়া সহ বিভিন্ন বাজারগুলতে বিভিন্ন দোকানে বসে মোবাইলে লুডু খেলার নামে জুয়া খেলা চলে। এটা বন্ধে প্রশাসনের সহযোগিতা কামনা করেন স্থানীয় ব্যক্তিরা। তারা আরো বলেন, এখানে জুয়া খেললেও এদের শনাক্ত করা কঠিন। এটা আইনশৃঙ্খলা বাহিনীর একার পক্ষে নির্মূল করা সম্ভব নয়। তবে সচেতনতা বাড়াতে হবে। বেশি বেশি এর কুফল নিয়ে প্রচার করতে হবে। তাহলে মানুষ নিজ থেকেই এসব থেকে সরে আসবে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com